আইন আল রোমানিতে আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি: রবিবার লেবানের আইন আল রোমানীর ফেরে কলেজে বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় কমিটি একাংশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানের মূল কার্যক্রম।

লেবানন আওয়ামী লীগ একাংশের সভাপতি আলী আকবর মোল্লার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়ার সভা পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের নিযুক্ত বৈরুত দূতাবাসের রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর সদস্য ইসমাইল হোসেন আকরাম, হাজী আলাউদ্দীন, মাহবুবউল্লাহ চৌধুরী, দুলাল মিয়া, আশফাক তালুকদার কাজল, সিনিয়র সহ সভাপতি সুফিয়া আক্তার বেবী, জুলহাস মিয়া, আহমেদ সারোয়ার মোল্লা, কাউছার আলম জনি, টিপু চৌধুরী, রিংকু চৌধুরী সহ অনেকে।

ইফতারের পূর্ব সময়ে প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার রোজা পালন ও তাকোয়া পালনের মধ্যে দিয়ে জীবন ব্যবস্থা সঠিক ভাবে পরিচালিত করার মধ্য দিয়ে ইসলাম এর আলোকে পথ চলার জন্য উপদেশ প্রদান করেন।

সভাপতির বক্তব্যে সভাপতি আলী আকবর মোল্লা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, দেশের সকল বীর শহীদ ও গনতন্ত্র প্রতিষ্ঠার সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন এবং প্রবাসীদের সমস্যা সমাধানের জন্য জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ধর্মীয় সম্পাদক হাফেজ সুলতান আহমেদ শিপু।  দেশ ও জাতির কল্যানে দোয়া ও জননেত্রী শেখ হাসিনার সুসাস্থ কামনা ও দীর্ঘায়ু কামনা করে  দোয়া ও মোনাজাত করা হয়।  মোনাজাত শেষে ইফতার করা হয়।

বঙ্গবন্ধু সৈনিকদের আগমনে অনুষ্ঠান স্থল পূর্ন হয়ে যায়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন