আমি ব্যথিত ও শোকাহত: আবু সায়েম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সম্মানিত সদস্য, ঢাকা মহানগর বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য ও ঢাকা সিটি কর্পেরেশনের সাবেক কমিশনার জনাব আব্দুল মজিদ মৃত্যুতে ফেসবুকে দেয়া এক স্টাটাসে গভীর শোক প্রকাশ করেন বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যানের উপদেষ্টা ব্যারিস্টার আবু সায়েম। আব্দুল মজিদ গতকাল সন্ধ্যায় মৃত্যু বরণ করেন।

গতরাতে ফেসবুক স্টাটাসে তিনি বলেন,
আমি ব্যথিত ও শোকাহত
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সম্মানিত সদস্য, ঢাকা মহানগর বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য ও ঢাকা সিটি কর্পেরেশনের সাবেক কমিশনার জনাব আব্দুল মজিদ আমাদের ছেড়ে চলে গেছেন। আজ বাংলাদেশ সময় সন্ধ্যার দিকে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে আমরা হারালাম একজন সজ্জন, সদালাপী, মিতভাষী ও হাস্যোজ্জল মানুষকে, হারালাম একজন বীর মুক্তিযোদ্ধাকে। দুর্ভাগ্যের বিষয়, আর সবার মতো তিনিও ছিলেন অবৈধ হাসিনা সরকারের পৈশাচিক প্রতিহিংসার শিকার। মৃত্যুকালেও বেশ কয়েকটি মিথ্যা মামলার ঘানি টানতে হচ্ছিল এ বর্ষিয়ান রাজনীতিবিদকে।

মজিদ সাহেবের সাথে আমার ও আমাদের লন্ডনপ্রবাসী রাজনৈতিক সহকর্মীদের সবার দেখা হয়েছিলো ২০১৪ সালের অক্টোবরের দিকে। কেন্দ্রীয় ছাত্রদলের ছাত্রীবিষয়ক সম্পাদক ফাহমিদা মজিদ তখন যুক্তরাজ্যে থাকতো উচ্চশিক্ষার প্রয়োজনে। পিতা আব্দুল মজিদ এসেছিলেন তাদের দু’বোনকে দেখতে। ফাহমিদার সুবাদেই সেবার জনাব আব্দুল মজিদের সাথে আমাদের বিস্তর সময় কাটানোর সুযোগ ঘটে। সুন্দর মুহূর্তগুলোতে আমাদের সবাইকে আপন করে নিয়েছিলেন তিনি। দেশে ফিরেও ভুলেননি আমাদেরকে, নিজেই ফোন করে খোঁজ নিয়েছিলেন বেশ কয়েকবার। বড় ভালো আর নিরহংকার মানুষ ছিলেন মজিদ সাহেব।

মহান আল্লাহর দরবারে প্রার্থনা করি, তিনি মরহুম আব্দুল মজিদকে জান্নাতবাসী করুন। ফাহমিদাসহ পরিবারের সকল সদস্যকে দান করুন সবরের তৌফিক।।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর