আসছে সালমানিয়া বছর ২০১৮-২০১৯

“টাইগার জিন্দা হ্যায়” এর মাধ্যমে একটার পর একটা রেকোর্ড ভেঙ্গে তছনছ করেছেন ভাইজান সালমান খান। এরপর তাঁর দর্শকদের চাহিদা এখন আকাশ সমান।

দর্শকদের জন্য সুখবর হচ্ছে বছরে দুইটা করে সর্বমোট চারটি ছবির ঘোষনা হয়ে গেছে সাল্লু ভাইয়ের। যেগুলোর সম্ভাব্য রিলিজের তারিখও ঠিক হয়ে গেছে।

ঈদ মানে সালমান খানের ঈদি উপহার থাকছেই। এবারেও এই উপহারে কোন কমতি থাকবে না সেটা পুরোনো খবর। এবার ঈদে রেস সিরিজের তৃতীয় কিস্তি ‘রেস থ্রি’ তো থাকছেই সাথে বছরের শেষে ডাবাং সিরিজের ‘ডাবাং থ্রি’ রিলিজের সম্ভাবনাও অনেক এগিয়ে। তবে আরেক সুপার স্টার মিস্টার পারফেকশনিস্ট আমির খানের ‘থাকস অব হিন্দুস্তান’ এর জন্য শেষমেষ পিছাতে পারে ‘ডাবাং থ্রি’।

এবছরের হিসাব বাদ দিলেও রয়ে যাচ্ছে আগামী বছরের হিসাব। আগামী বছরেও ঈদি হিসেবে থাকছে সালমান খানের বহুল প্রচারিত সিনেমা ‘ভারত’। এই সিনেমাতেও পরিচালনার দায়িত্বে থাকছেন ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ খ্যাত পরিচালক আলি আব্বাস জাফর।

“ডেভিল ইজ ব্যাক” এই টাইটেলকে সামনে রেখে আবারো বক্স অফিস মাতাতে আসছে সাজিদ নাডিয়াদওয়ালা পরিচালিত ‘কিক’ সিনেমার সিকুয়েল ‘কিক টু’। এবারো এর পরিচালনায় থাকবেন সাজিদ নাডিয়াদওয়ালা। সিনেমাটি রিলিজের ডেটও ঠিক করে ফেলেছেন সাজিদ। সাজিদ সিনেমাটি রিলিজের সময় নির্ধারন করেছেন ২০১৯ শের ডিওয়ালিতে।

আসছে ঈদে রেস সিনেমার সিকুয়েল ‘রেস থ্রী’ র চমকালো সব সিকুয়েন্স নিয়ে বক্সঅফিস মাতাবেন সালমান। সালমানের বিপরীতে এই সিনামাতে দেখা যাবে জেকুলিন ফার্নান্দেস, ববি দেওল, অনিল কাপুর, ডেইজি শাহ, পুজা হেগদে ও সালিমকে। পরিচালনার দায়িত্বে থাকছেন ‘এবিসিডি’ ও ‘এবিসিডি টু’ খ্যাত পরিচালক রেমো ডি সুজা। প্রযোজক হিসেবে থাকবেন রামেশ থাউরানি।

এর আগে এই সিনেমার সিরিজটিতে লিডিং অফিনেতা হিসেবে কাজ করেছিলেন বলিউডের নবাব সাইফ আলী খান।

আইজু/ সময়বাংলা.কম

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর