ইতালি প্রবাসী মাসুমের কথায় গাইলেন বৃষ্টি ও মেরাজ

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: উদীয়মান তরুন গীতিকার ইতালি প্রবাসী মাসুম হোসাইনের কথায় গাইলেন বৃষ্টি ও মেরাজ। মেরাজের সলো অ্যালবামে বান্দেগী তুই অঙ্খর রেকর্ডের ব্যানারে প্রকাশিত হয়েছে। বত’মান অ্যালবামটি বাজারে পাবেন বলে জানান ইতালি প্রবাসী গীতিকার মাসুম। অ্যালবামের একটি গানে কন্ঠ দিয়েছেন বাংলাদেশ আইডল বৃষ্টি। সংস্কৃতি অঙ্গনে অনেক দিন ধরে গান করছেন মেরাজ। আর এটাই তার প্রথম অ্যালবাম। এটি মুন্তাসির তুষার ফিচারিং।

তবে এই প্রথম অ্যালবামের মাধ্যমে বৃষ্টির ডুয়েট গান প্রকাশ পেল। গানটি লিখেছেন তরুন গীতিকার মাসুম হোসাইন। এর আগেও মাসুম হোসাইনের কথায় দেশের সুনাম ধন্য অনেক কন্ঠ শিল্পী গান করেছেন। ইতোমধ্যে তার লেখা গানটি অনেক শ্রোতাপ্রিয় হয়েছে।

গানটি নিয়ে শিল্পী বৃষ্টি ও মেরাজ বলেন, গানটি খুব অল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠেছে ভালো সাড়া পাচ্ছি। এই গানটির গীতিকার মাসুম হোসাইনকে ধন্যবাদ দিতে চাই এতো সুন্দর একটি গান শ্রোতাদের উপহার দেওয়ার জন্য। পাশাপাশি মুন্তাসির তুষার ও নির্জরকে ধন্যবাদ দিতে চাই গানটিতে এতো ভালো মিউজিক করার জন্য।

এই গানটি নিয়ে গীতিকার মাসুম হোসাইন জানান, গানটি তার নিজের ব্যক্তিগত ভাবে অনেক পছন্দের। তিনি নিজেও গানটির জন্য ভালো সাড়া পাচ্ছেন। তিনি বলেন, বৃষ্টি ও মেরাজ খুব ভালো গেয়েছে তাদের কন্ঠের কারনে গানটি আরো বেশী শ্রুতিমধুর হয়েছে। এছাড়া খুব শীঘ্রই গানটির মিউজিক ভিডিও করা হবে জানা তিনি।

সময়বাংলা/প্রতিনোধি/জ

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন