উচ্চপদস্ত কর্মকর্তা ভাববেন না,আমি আপনাদের সেবকঃ সৌদি রাস্ট্রদূত

মোঃ মিজানুর রহমান, সৌদি আরব প্রতিনিধি,সময় বাংলাঃ দাম্মামে অবস্থানরত সোনারগাও প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে রাষ্ট্রদূত গোলাম মসীহকে এক গন সংবর্ধনা দেয়া হয়েছে গতকাল।

উক্ত গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ সরকারের মাননীয় রাষ্ট্রদূত গোলাম মসীহ এবং বিশেষ অতিথি ছিলেন দূত সচীব সারওয়ার আলম,আসাদুজ্জামান ও ফখরুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এম এ কাসেম খাঁন, দাম্মাম বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সুমন, আবকিক জেলা বিএনপির সভাপতি গাজী শাহ আলম, সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, আরটিভির দাম্মাম প্রতিনিধি আব্দুল মজিদ সুজন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ীবৃন্দ।

প্রধান অতিথির বক্তৃতায় জনাব গোলাম মসীহ বলেন বিশ্বের সবচেয়ে বেশী রেমিটেন্স প্রদানকারী দেশ সৌদি আরব। তিনি বলেন আপনাদের কষ্টার্জিত অর্থের টাকায় দেশের অর্থনীতির চাকাকে সচল রাখে।

তিনি সকল প্রবাসীদের যে কোন প্রয়োজনে পাশে থাকার আশ্বাস প্রদান করে বলেন আমি আপনাদের সেবক আমাকে এত উচ্চ পদস্হ কর্মকর্তা মনে করার প্রয়োজন নেই, আমার পরে যে কেউ এখানে আসুক না কেন আপনারা তাই মনে করবেন। কারন আপনাদের টাকায় দেশ চলে আমরা আপনাদের সম্মান করা প্রয়োজন।

পরে বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন