এক কমেডিয়ান হিরোর জন্মদিন

আর আই সবুজ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার কৃতি সন্তান ইমরান হোসেন ইমু এর আজ শুভ জন্মদিন পালিত। ইমরান হোসেন ইমু ছোট থেকেই স্বপ্ন ছিল নিজেকে টিভির মধ্যে দেখা স্কুল জীবন থেকেই সবাইকে হাসাতে ভালোবাসতেন সবার প্রিয় ছিল ছেলেটি স্কুল জীবনে খেলাধুলার ক্যাপ্টেন এবং বির্তক প্রতিযোগিতা থেকে শুরু করে সব দিক দিয়ে পারদর্শী ছিল ঠিক কলেজে এসেই সবার মন জয় করে নেয় এবং ২০১৫ সালের এন টিভিতে হাসো অনুষ্ঠানে অডিসন দিয়ে টিকে যায় এবং তার মিডিয়ার যাত্রা শুরু হয়।

তার পর নওগাঁর প্রায় প্রতিটি কনসাটে ইমরান কে দেখা যায় এবং সে সব সময় মিডিয়া নিয়ে পড়ে থাকে ইউটিউবে তার ওস্তাদ চিকন আলির চ্যানেলে অসংখ্য ফানি ভিডিও এবং তার প্রথম মিডিয়ায় আসার অনুপ্রেরনা জাগায় মীরাক্কেল ৭ এর তানভির সবরকার।

তারপর সিনেমার দিকে লেগে পড়ে স্বপ্ন একটাই ভালো কমেডিয়ান হবার। তারপর এখন পর্যন্ত সে তিনটা সিনেমা করেছে। তুই আমার, বাহাদুরি সুটিং চলছে এবং কমেডিয়ান হিসেবে প্রথম ছবি করছে গাজী জাহাঙ্গীর এর প্রেমের বাধঁন সামনে তার হাতে ৪-৫ টা সিনেমায় চুক্তি হচ্ছে।

এফ,ডি,সিতে ইমরানের আর একটা পরিচয় আছে সেটা হলো এফ,ডি,সির নুর হোসেন নামে কারন এফ,ডি,সির আন্দোলনে সেই ইমরান খালি গায়ে লিখে প্রতিবাদ করেছিল এবং বর্তমান সে অনেক কাজ নিয়ে ব্যস্থ নাটক ইতিমধো একটা করেছেন, রোহান মাহমুদ পরিচালনায় ।

১৮ বছর এবং একটি টেলিফ্লিম করেছে জিএমসি সোহান পরিচালনায় বাউন্ডুলে। মিডিয়ায় সবাই হাসো বলেই চিনে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন