এ সরকার পৌনে ৫ হাজার ইউনিয়ন দখল করে নেবে: এরশাদ

ershad_118865সময় বাংলা, গাইবান্ধা: আসন্ন ইউপি নির্বাচনে ৫ হাজার ইউনিয়ন পরিষদের মধ্যে সরকার পৌনে ৫ হাজার দখল করে নেবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষদূত হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার বিকেলে গাইবান্ধা ইসলামিয়া উচ্চবিদ্যালয় মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

এরশাদ বলেন, সদ্য অনুষ্ঠিত পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়নি। আসন্ন ইউপি নির্বাচনও সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না। লোক দেখানো ইউনিয়ন পরিষদের নির্বাচন হচ্ছে। এই নির্বাচনের মাধ্যমে সরকার ৫ হাজার ইউনিয়ন পরিষদের মধ্যে পৌনে ৫ হাজার ইউনিয়ন পরিষদ দখল করে নিবে।

 তিনি বলেন, উপজেলা পরিষদের নির্বাচন হয়েছে কিন্তু নির্বাচিত চেয়ারম্যানদের হাতে ক্ষমতা নেই। ক্ষমতা হলো আমলাদের হাতে। ইলেকশন করে লাভ কি। ইলেকশন হলে সরকারি লোকজন ভোট কেড়ে নিয়ে যায়। আমরা আবার নির্বাচন করবো। দেখবেন তাতে জনগণের প্রতিনিধিদের হাতে থাকবে ক্ষমতা।  

জেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ সরকারের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, যুগ্ম মহাসচিব দিলারা খন্দকার,  জাপা চেয়ারম্যানের উপদেষ্টা শামীম হায়দার পাটোয়ারি, সাঘাটা উপজেলা চেয়ারম্যান গোলাম শহীদ রঞ্জু প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন