কাপাসিয়ায় রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলার আফসার উদ্দিন আহমদ কারিগরি মহিলা দাখিল মাদরাসায় বিজয় দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ৩১ ডিসেম্বর রবিবার দুপুরে মাদরাসা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

মাদারাসা পরিচালনা পরিষদ সভাপতি সারোয়ার মোরশেদ মোল্লা (রুপম) এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন কাপাসিয়া শাখার সাধারণ সম্পাদক ডেন্টিষ্ট মো. এমদাদুল হক, মাদরাসা সুপার মো. আবদুর রহিম, সমাজ সেবক জাহাঙ্গীর হোসেন, গাজীপুর সাংবাদিক ইউনিয়ন কাপাসিয়া শাখার আহবায়ক নুরুল আমীন সিকদার, শিক্ষক ও সাংবাদিক মন্জুরুল হক, সাংবাদিক আকরাম হোসেন হিরন, প্রমুখ।

পরে মাদারাসা শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার ফলাফল ও প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মাদরাসা সুপার, এসিস্ট্যান্ট সুপার আকলিমা, সহকারি শিক্ষক ফরিদা, শরীফ হোসেন, জুয়েল সিকদার প্রমুখ।

অনুষ্ঠানে নুরুল আমীন সিকদার বলেন, আমি কতৃপক্ষকে অনুরোধ করব এ প্রতিষ্ঠানে আগামীতে যাতে চিত্রাংকন প্রতিযোগিতা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় আয়েশা প্রথম, আইরিন ও মুক্তা দ্বিতীয়, আছমা তৃতীয় ও সাথী চতুর্থ স্থান অধিকার করেছে।

সময় বাংলা/এএইচ

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর