খালেদা জিয়ার মুক্তির দাবিতে দক্ষিন কোরিয়ায় বাংলাদেশ দুতাবাস ঘেরাও

মাজাহারুল হক পাপ্পু, সময়বাংলা, দক্ষিন কোরিয়া: বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দক্ষিন কোরিয়া বিএনপি সিউলস্থ বাংলাদেশ দূতাবাস ঘেরা ও বিক্ষোভ সমাবেশ করেছে । রবিবার বেলা ১২ টা থেকে ২ টা পর্যন্ত এ বিক্ষোভ কর্মসুচী চলে ।

কোরিয়ার বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই সম্বলিত ব্যানার পোস্টার নিয়ে দূতাবাসের সামনে জড়ো হয়। শ্লোগানে শ্লোগানে মুখরিত এই সমাবেশ থেকে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবী জানানো হয় ।

কোরিয়া বিএনপি’র সভাপতি এম জামান সজল এর সভাপতিত্বে এবং সিনিয়র সহ-সভাপতি মুনির হোসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক হাসিবুল কবির হাসিব, সহ-সভাপতি সম্রাট হাওলাদার রাজু, মোঃ রিন্টু, সিনিয়র যুগ্ম সম্পাদক জামান সরকার নলেজ, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা কে এম আসাদ, সাংগঠনিক সম্পাদক ইমন রহমান, মাসুদ লি, ওয়াদুদ সরকার, ইব্রাহিম হোসেন, বাবুল হোসেন, সম্রাট হোসেন স্বপন,,ফেরদৌস টিটু,মেহেদি মাসুদ, আব্দুল লতিফ,মোহাম্মাদ হাসান, ইসমাইল হোসেন, মাজাহারুল হক পাপ্পু, মোশারেফ হোসেন, কাওসার শেখ, মামুন ঢালি, শফিকুল ইসলাম, সুমি সম্রাট, ফাতেমা আক্তার, রাজিব হোসেন, আকাশ চৌধুরি সহ স্থানীয় নেতৃবৃন্দ ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর