গণআন্দোলনে দেশ রক্ষা করতে হবে: এটিএম কামাল

নিজস্ব প্রতিনিধি: মাটি ও মানুষের সেবা করে মৃত্যুর পরও বেঁচে থাকার প্রত্যাশার কথা ব্যাক্ত করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারন সম্পাদক ও পরিবেশবাদী সংগঠন নির্ভীকের প্রধান সমন্বয়ক এটিএম কামাল। তিনি বলেন, কোন স্বার্থের জন্য রাজনীতিতে আসি নাই। জনগণের পক্ষে, অন্যায়ের বিরুদ্ধে কথা বলতেই রাজনীতির পাশাপাশি সামাজিক সংগঠনগুলোর সাথে জড়িত আছি। সামাজিক অবক্ষয়ের ফলে দেশে শিশু নির্যাতন, ধর্ষন, খুন মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। সেই সাথে বিষাক্ত বর্জ্য ফেলে প্রায় সকল নদীর পানিকে বিষাক্ত করার ফলে আমরা আজ চরম বিপর্যয়ের দিকে চলেছি। আমাদের দেশ এবং ভবিষ্যত প্রজন্মকে পরিবেশ ও মানবিক বিপর্যয়ের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য দলমত নির্বিশেষে সকলকে গণআন্দোলনে এগিয়ে আসতে হবে।

মঙ্গলবার (১৩ জুন) শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন কলেজ লাইফ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে চাষাড়া ড্রিংক এন্ড ডাইন চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসকল কথা বলেন।

এটিএম কামাল আরও বলেন, কলেজ লাইফ সংগঠনটির সাথে আমার নিবিড় সম্পর্ক। কারন নারায়ণগঞ্জের মানুষের যে কোন সমস্যায় নির্ভীকের পাশে তাদেরকে পেয়েছি। পরিবেশ বিপর্যয়, ডিএনডির জলাবদ্ধতা, নাগরিক সমাজের বিভিন্ন সমস্যা নিয়ে কর্মসূচি, আলোচনা সভা সহ সবসময় তারা আমাদের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে এই আশা করি।

সংগঠনের সভাপতি শহিদুল্লা রাশেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আইন কলেজ ছাত্রছাত্রী সংসদের সাবেক জিএস আবুল কালাম আজাদ, কলেজ লাইফের কেন্দ্রীয় সভাপতি বিধান বালা, জেলা বাস্তহারা লীগের সভাপতি মোঃ শহর আলী, ফতুল্লা থানার সভাপতি আনোয়ারুল হক পরশ, নিউজ এটুজেড ২৪ ডটকমের উপদেষ্টা মোহাম্মদ আলী মাহামুদ, জেলা খ্রীষ্টান এসোসিয়েশনের সভাপতি পিন্টু পলিকাপ পিউরিফিকেশন, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মদল ফতুল্লা থানার সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, জেলা মাপসাস আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহসিন মিয়া, সৌরভ দেউরি, মোঃ মতিন মোল্লা, সাগর হালদার, আশিকুর রহমান আলী প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন