ছিনতাইকারী ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করায় পুলিশের ১৫ সদস্যকে প্রত্যাহার

নিজস্ব প্রতিনিধি: গাজীপুর মহানগরীর টঙ্গীতে বিকাশের টাকা ছিনতাই চেষ্টার ঘটনায় টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতিকে আটক করায় টঙ্গী শিল্পাঞ্চল পুলিশের ১৫ সদস্যকে একযোগে প্রত্যাহার করা হয়েছে।

টঙ্গী কলেজ গেটে রোববার অস্ত্রের মুখে আনসার ও শিল্প পুলিশের সদস্যদের চ্যালেঞ্জ করে ওই ছিনতাই চেষ্টার ঘটনা ঘটে।

ঘটনার পর টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর ও আমিনুল ইসলাম ইয়াসিন নামের অপর ছাত্রকে আটক করে শিল্প পুলিশের সদস্যরা।

পরে ছাত্রলীগের নেতা-কর্মীরা টঙ্গী কলেজ গেটে শিল্প পুলিশের ব্যারাক ঘেরাও দিয়ে বিক্ষোভ ও মহাসড়ক অবরোধ করে। ফলে ছাত্রলীগ নেতা কাজী মঞ্জুরকে ছেড়ে দেয়া হয়।

টঙ্গী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, বিকাশের টাকা বহনের নিরাপত্তায় নিয়োজিত আনসারদের পক্ষ থেকে আটক আমিনুল ইসলাম ইয়াসিনকে একমাত্র এজাহারভুক্ত আসামি ও তার অজ্ঞাত সহযোগীদের বিরুদ্ধে থানায় মামলা দেয়া হয়েছে।পালিয়ে যাওয়া ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

টঙ্গী শিল্পাঞ্চল পুলিশের ইনচার্জ আবু রায়হান সোহেল তার ক্যাম্পের ১৫ পুলিশ সদস্য প্রত্যাহারের সত্যতা স্বীকার করে বলেন, উদ্ভুত পরিস্থিতিতে রোববার রাতেই টঙ্গী শিল্প পুলিশের ১৫ সদস্যকে আপাতত প্রত্যাহার করেছেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

তিনি আরও বলেন, ছিনতাই ঘটনায় শিল্প পুলিশ ও ছাত্রলীগের ভূমিকা নিয়ে তদন্ত চলছে। তদন্তের পর দোষ প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন