জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা নিখোঁজ!‌

সময়বাংলা, বিনোদন: খোঁজ নেই কমেডিয়ান কপিল শর্মার। শুনতে অবাক লাগলেও এমনটাই খবর বলিউড পাড়ায়। ইতিমধ্যে টুইটার কিংবা ফেসবুক বিভিন্ন জায়গায় এখন সেটাই আলোচনার বিষয়।

মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত এক সপ্তাহ ধরে কোনওভাবেই যোগাযোগ করা যাচ্ছে না কপিল শর্মার সঙ্গে। এমনতি নিজের শো ‘‌ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শুটিংয়েও আসছেন না তিনি।

গত শুক্রবার থেকেই চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে কপিলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু ফোন ধরছেন না তিনি। ফলে বিপাকে পড়েছেন চ্যানেল কর্তৃপক্ষও। কারণ শোয়ের নতুন কোনও পর্ব তাদের কাছে নেই। ফলে ২৫ মার্চ থেকে শুরু হওয়া অনুষ্ঠানটির বদলে তাদের এখন পুরনো অনুষ্ঠানই দেখাতে হচ্ছে।

এখনও পর্যন্ত কপিলের নতুন অনুষ্ঠানের তিনটি পর্বই দেখানো সম্ভব হয়েছে। সেই সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অনুষ্ঠানটির সঙ্গে যুক্ত একজন জানান, ‘‌কপিল শর্মার এই কাজের জন্য চ্যানেলকে ভুগতে হচ্ছে। গত সপ্তাহেও কপিল কোনও শুট করেনি। ফলে চ্যানেলের হাতে দেখানোর জন্য অনুষ্ঠানের কোনও নতুন পর্ব ছিল না। ফলে সেই সময়ে পুরনো অনুষ্ঠান দেখাতে বাধ্য হয়েছে তারা।’‌

উল্লেখ্য, এই অনুষ্ঠানটির প্রযোজক খোদ কপিল শর্মা। তিনি নিজের পছন্দমতো দিন এবং তারকারা যেদিনের সময় দিতেন, সেদিনই কেবল শুটিং করতেন। তবে এখনও কেউ জানেন না কবে ফের শুটিং শুরু করবেন কপিল। ইতিমধ্যে অনুষ্ঠান না থাকায় অনেকটাই ক্ষতি হয়েছে চ্যানেল কর্তৃপক্ষের।

সময়বাংলা/আইজু

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর