জাহিদ এফ সরদার সাদীর প্রশ্ন, “এরাই কি দলের বোঝা নয়”???

সময় বাংলা: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সাবেক বৈদেশিক বিষয়ক উপদেষ্টা জাহিদ এফ সরদার সাদী বিএনপির দুই নেতৃবৃন্দ নিয়ে, ”এরাই কি দলের বোঝা নয়”??? প্রশ্ন ছুড়ে দিয়ে একটি এস্টেটাস তার ফেসবুকে পোষ্ট করেছেন। যা সময় বাংলার পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলোঃ-

লক্ষকোটি জনতার হৃদয়ের স্পন্দন,তৃণমূল রাজনীতির প্রবক্তা,সমৃদ্ধ বাংলাদেশের রূপকার, প্রাণপ্রিয় নেতা দেশনায়ক তারেক রহমানকে ‘বিএনপির বোঝা’ এবং তাঁর অনুসারীদের ‘প্রভুভক্ত কুকুর’ বলে অভিহিত করেছে যে পীর হাবিব তার সঞ্চালিত গোলটেবিল আলোচনায় অংশগ্রহণ করে কী অর্জন করতে পেরেছে ব্যারিস্টার রুমীন ফারহানা ও লে.জে.মাহবুবুর রহমান?দেশ উদ্ধার করার জন্য কি পীর হাবিবের দরবারেই ধরনা দিতে হবে?

দলের কান্ডারীদের প্রতি যারা বিশ্বস্ত ও অনুগত থাকতে ব্যর্থ হয়,যারা নেতার মর্যাদা ভুলুন্ঠিত করতে এতটুকু দ্বিধা করে না,যারা পীর হাবিবের মতো কুলাঙ্গারের সাথে সখ্য স্থাপন করে তালেবর সাজতে চায় তারা আর যা-ই হোক দলের প্রকৃত হিতাকাঙ্ক্ষী হতে পারে না।শুক্কুরে শুক্কুরে আষ্টে দিন গেলো পদে বসেছে,মাঠের রাজনীতিতে শৈশব পার হয়নি এখনো,তার আগেই নেতার মুখে চুনকালি মেখে একাকার।

আওয়ামী লীগ ও তাদের দালালদের অতিথি হয়ে বিএনপির যে নেতারা নিজেদের ধন্য মনে করে,তারাই বিএনপির আসল বোঝা।দল বাঁচাতে এসব বোঝা এক্ষুনি ঝেড়ে ফেলতে হবে।

লিখেছেনঃ-জাহিদ এফ সরদার সাদী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাবেক বৈদেশিক উপদেষ্টা ও বিএনপির বিশেষ দূত।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন