জীবননগরে ইয়াবা বিক্রিতে বাঁধা : আহত -১

জামাল হোসেন খোকন, চোয়াডাঙ্গা : জীবননগর লক্ষীপুরে প্রকাশ্যে ইয়াবা বিক্রি করতে বাঁধা দেওয়ার কারণে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় ১জন আহত হওয়ার খরব পাওয়া গেছে। আহত ব্যক্তিকে গুরুতর অবস্থায় আজ সোমবার রাতে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আনা হয় ।

এলাকাবাসী জানায় আজ মঙ্গলবার (৩রা এপ্রিল) রাত্রি ৮ টার সময় জীবননগর পৌরসভার ৫ নং ওয়ার্ডের লক্ষীপুর ব্রীজ মোড়ে লক্ষীপুর গ্রামের শাহজালালের ছেলে মোঃ ডলফিন হোসেন (২৫) কে একই গ্রামের মৃত পটলার ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রাসেল হোসেন (২৮), মোঃ সিদ্দিক হোসেনের ছেলে জাহাঙ্গীর (৩০) পৌরসভার ৬ নং ওয়ার্ডের মোঃ হেজবুল্লাহ (২৪) হামলা করে গুরুতর আহত করে। এসময় আহত ডলফিনের আতœ চিৎকারে পার্শ্ববর্তী বাড়ি ঘরের মহিলারা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন। পরে আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আনা হয়।

হামলার শিকার মোঃ ডলফিন জানান, এলাকায় প্রকাশ্য ফেন্সিডিল, ইয়াবা বিক্রি করায় বাঁধা দেওয়ায় আজ মঙ্গলবার আমি সারাদিন দিনমজুরের কাজ করে বাড়ি ফিরতেছিলাম এমন সময় লক্ষীপুর ব্রীজ মোড়ে আগে থেকে উৎপেথে থাকা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সম্প্রতি ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে আটক হওয়া রাসেল ও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সমপ্রতি মহেশপুর উপজেলায় গরু চুরি করতে গিয়ে ধরা পরা চোর জাহাঙ্গীর হোসেন ও পৌরসভার ৬ নং ওয়ার্ডের হেজবুল্লাহ অতর্কিত ভাবে আমার উপর হামলা করে আমাকে গুরুতর জখম করে আহত করে।

এ ব্যাপারে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুর রহমান জানান ,হামলার ব্যপারে ডলফিন জীবননগর থানার একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন