ঝিনাইদহের নিখোঁজ স্কুল শিক্ষক অস্ত্রসহ গ্রেফতার

Arriest Pic-jhenaidahসময় বাংলা, ঝিনাইদহ: ঝিনাইদহের  নিখোঁজ স্কুল শিক্ষক মিনারুল ইসলামকে (৩২) ঝিনাইদহ শহরের হামদহ খন্দকার পাড়া থেকে অস্ত্রসহ আটক করেছে বলে দাবি করেছে পুলিশ ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোর রাতে শহরের বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি ঝিনাইদহের সদর উপজেলার খামারাইল গ্রামে মৃত ইউসুচ আলী খন্দকারের ছেলে। গত ৩০ জুলাই রাত ৩ টার দিকে তার নিজ বাসা থেকে পুলিশ পরিচয়ে ১৫ থেকে ২০ জন লোক মিনারুলকে তুলে নিয়ে যায় বলে দাবি পরিবারের।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, বৃহস্পতিবার ভোর রাতে ঝিনাইদহ সদর থানার পুলিশের নিয়মিত টহল দল টার্মিনাল এলাকায় টহল দিচ্ছিল। এসময় টার্মিনাল এলাকায় মিনারুল ইসলামকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে তাকে আটক করা হয়। পরে তার কাছে থাকা ব্যাগ তল্লাশি করে একটি দেশীয় তৈরি শাটারগান উদ্ধার করা হয়।

উল্লেখ্য গত ৩০ জুলাই রাত ৩ টার দিকে মিনারুলের ভাড়া বাসায় পুলিশ পরিচয়ে ১৫ থেকে ২০ জন ব্যক্তি প্রবেশ করেন। তারা ভেতরে প্রবেশ করে তার হাত ধরে বাইরে আসতে বলেন। এরপর তারা ঘরে থাকা আলমিরা থেকে বিসিএস দেওয়ার জন্য সংগ্রহ করা একটি গাইড বই নিয়ে যায়। যারা এই অভিযানে অংশ নেন তাদের কোমরে পিস্তল ও ওর্য়ালেস সেট ছিল। বেশির ভাগ সাদা পোশাকে থাকলেও ৩/৪ জন পুলিশের পোশাক পরে ছিলেন। বাসার বাইরে চারটি গাড়িতে আসা ওই লোকগুলো তাকে জোর করে উঠিয়ে নিয়ে শহরের দিকে চলে যায়। এরপর  তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিলনা। থানায় জিডি করতে গেলেও জিডি নেওয়া হচ্ছে না বলে পরিবার সূত্র জানায়ায়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন