ঝিনাইদহে এক যুবকের রহস্যজনক মৃত্যু

22216 রপ ্সময় বাংলা, ঝিনাইদহ : ঝিনাইদহ পৌরসভাধীন ভুটিয়ারগাতি গ্রামে সুজন হোসেন (১৯) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তাকে হত্যা করা হয়েছে নাকি স্বভাবিক মৃত্যু হয়েছে এ নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। লাশ উদ্ধার করে রোববার বিকালে ঝিনাইদহ সদর হাসপাতালে ময়না তদন্ত করা হয়েছে।

সুজন ভুটিয়ারগাতি গ্রামের হাসমত আলীর ছেলে। এ ঘটনার পর থেকে সুজনের চাচা হোকমত আলী ও তার ছেলে ইমরান পলাতক রয়েছে। ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক ফজলুর রহমান জানান, শনিবার রাতে খবার খেয়ে ঘুমিয়ে পড়ে সুজন। সকালে বিছানায় তার মৃত দেহ পাওয়া যায়। লাশ দাফনের মুহুর্তে খবর পেয়ে পুলিশ রোববার দুপুরে সুজনের মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

তিনি আরো জানান, সুজনের চাচাতো ভাইদের সাথে তাদের পারিবারিক বিরোধ ছিল। ৭ মাস আছে সুজনকে কুপিয়ে তারা আহত করে। তবে মৃত্যুর পর সুরহাল রিপোর্টে সুজনের শরীরে কোন আঘাতের চিহ্ন পায়নি পুলিশ। বিষয়টি নিয়ে লাশের ময়না তদন্তকারী চিকিৎসক ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ স্বপন কুমার কুন্ডু জানান, ভিসেরা রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ নির্নয় করা সম্ভব নয়। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি জিডি করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন