ঝিনাইদহে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে হত্যা

25216 jhiসময় বাংলা, ঝিনাইদহ : ঝিনাইদহ শহরের আদর্শপাড়ায় ক্রিকেট খেলা নিয়ে তুচ্ছ ঘটনায় নয়ন হোসেন নামে (১৬) এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। নয়ন হোসেন আদর্শপাড়ার কচাতলা এলাকার কাচা মালের ব্যাবসায়ী রফিকুল ইসলামের ছেলে।

নয়নকে বুধবার রাত ৮টার দিকে আদর্শপাড়ার মর্নিংবেল স্কুলের পাশে পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। নিহতর মামাতো ভাই উজ্জল হোসেন জানান, বুধবার বিকালে ক্রিকেট খেলা নিয়ে পাড়ার ছেলেদের সাথে তর্কবিতর্ক হয়। বিষয়টি নিস্পত্তি হলেও বুধবার রাত ৮টার দিকে পাড়ার কিছু বড় ভাই এসে নয়নকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে।

তিনি আরো জানান, রক্তাক্ত অবস্থায় তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা রোগীর অবস্থা খারার হয়ে পড়লে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে বৃস্পতিবার ভোরে ভর্তি করা হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঢাকা নিয়ে যাওয়ার পথে আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মৃত্যু বরণ করে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ক্রিকেট খেলার মতো তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষরা এই হত্যাকান্ড ঘটিয়েছে। তিনি বলেন অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন