ঝিনাইদহে ছিনতাই হওয়া মোটর সাইকেলসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

20216 jhiসময় বাংলা,ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ ছিনতাই হওয়া মোটর সাইকেলসহ শেখর সরকার (২৫) ও মহব্বত হোসেন (৩২) নামের দুই ছিনতাইকারীকে আটক করেছে। শনিবার ভোররাতে মাগুরা জেলার শাখিলা উপজেলার সিংড়া ও শাপলাট গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানাগেছে, গত ৮ ফেব্রুয়ারি ঝিনাইদহের কুলফাডাঙ্গা পশ্চিমপাড়ার সুশান্ত কুমার বিশ্বাসে ছেলে ও মাগুরার প্রফুল্ল সিংহ আয়ুর্বেদিক এন্ড মেডিকেল কলেজের ছাত্র লিটন কুমার বিশ্বাস আয়ুর্বেদিক ওষুধ তৈরির মালামাল ক্রয়ের জন্য ঝিনাইদহের কালীগঞ্জ আসে। সেখান থেকে রোগি দেখার কথা বলে একই কলেজের ছাত্র ও লিটনের সহপাঠি শেখর সরকার তাকে মোবাইল ফোনে ডেকে কালীগঞ্জ শহরের নিশ্চিন্তপুরে নিয়ে যায়। সেখানে তাকে বিস্কুট ও পানীয় জোরপূর্বক খাওয়ায়। এরপর সে জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় তার কাছে থাকা একটি মোটর সাইকেল, ২ টি মোবাইল ফোন, স্বর্ণের চেইন ও নগদ ২৮ হাজার টাকা নিয়ে যায়। সে সময় তারা লিটনকে মারপিট করে রক্তাক্ত যখমও করে।

পরদিন তাকে মাগুরা জেলার শালিখা উপজেলার মাগুরা-যশোর হাইওয়ের একটি তেল পাম্পের পাশে এলাকাবাসী পড়ে থাকতে দেখে তাকে প্রথমে মাগুরা হাসপাতাল ও পরে ঝিনাইদহ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় ঝিনাইদহের কালীগঞ্জ থানায় একটি মামলা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শুকুমার কুমার কুন্ডু সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার রাতে শেখর ও মহব্বতকে গ্রেফতার ও মোটরসাইকেলটি উদ্ধার করে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় ১৪ ফেব্রুয়ারি লিটন বাদি হয়ে থানায় মামলা করে। পুলিশ শনিবার ভোররাতে মাগুরা জেলা শাখিলা থেকে মামলার এজাহারভুক্ত আসামি শেখরসহ মহব্বত হোসেন নামের দুইজনকে আটক করেছে। তাদের জেল-হাজতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন