ঝিনাইদহে পারিবারি সংঘর্ষে মহিলাসহ আহত ৪

16216 jhinaidohসময় বাংলা, ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপায় জামাই ও শ্বশুরের দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মহিলাসহ ৪জন আহত হয়েছে। আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় শৈলকুপা পৌর এলাকার চতুড়া ও হাসনাভিটা গ্রামে।
আহতরা হলো, চতুড়া গ্রামের ইমান আলীর ছেলে বাদশা (৫৫) ও তার ছোট ভাই সাহেব আলী, সাহেব আলীর স্ত্রী পাপিয়া (৩৩) ও একই গ্রামের ছয়ফুলের স্ত্রী শিউলী (২২)।
শৈলকুপা থানার ওসি মহিবুল ইসলাম জানান, চতুড়া গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ের সাথে হাসনাভিটা গ্রামের মৃত সদরের ছেলে প্রবাসী রফিকুলের বিয়ে হয়। জামাই প্রবাসে থাকায় বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ীর লোকজন জামাইয়ের পরিবারকে দেখভাল করে আসছিলো। এ সুযোগেই জামাই রফিকুল এর ভাই আক্তারের ব্যাংক একাউন্ট থেকে চেক জালিয়াতি করে শ্বশুরের ভাই চাঁদ আলী ৫ লাখ ৭০ হাজার টাকা আত্মসাৎ করেছে বলে অভিযোগ উঠে।

এক পর্যায়ে জামাইয়ের পরিবারের লোকজন শ্বশুরের পরিবারের কাছে টাকা ফেরত চাইতে গেলে উভয় পরিবারের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এ ঘটনায় মহিলাসহ ৪ জন আহত হয়েছে। আহতরা বর্তমানে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন