টঙ্গীতে যুব ইউনিয়নের নতুন জামা ও খাদ্য বিতরণ

সময়বাংলা, টঙ্গী: বাংলাদেশ যুব ইউনিয়ন, তুরাগ থানার উদ্দ্যোগে গতকাল ১২ জুন, মঙ্গলবার ঈদকে সামনে রেখে বাস্তুহারা হতদরিদ্রদের জন্য জামা ও খাদ্য বিতরন করা হয়েছে।

ঈদে হতদরিদ্র মানুষের কথা বিবেচনা করে এই কার্যক্রম পরিচালনা করা হয়েছে বলে আয়োজকরা জানান। আয়োজকরা আরো বলেছেন, শুধু আমরা এই গুটি কয়েক মানুষ দরিদ্র মানুষদের জন্য এগিয়ে আসলেই হবেনা, এগিয়ে আসতে হবে সমাজের প্রত্যেককেই। যারা সাধ্যমত সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলেই আমাদের আশেপাশের লোকজনের মুখে হাসি ফুটাতে পারে।

ত্রাণ বিতরনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব ইউনিয়ন ঢাকা মহানগরের সহ-সভাপতি চৌধুরী জোসেন। এসময় তিনি বলেন, যুব ইউনিয়ন তার জন্মলগ্ন হতে শোষণ ও দারিদ্রের বিরুদ্ধে সংগ্রাম করে আসছে। দারিদ্র কোন ভাবেই সৃষ্টিকর্তার বা আল্লাহর সৃষ্টি নয়। সমাজে মানুষের মুখোষ পরে থাকা শোষকেরাই সমাজে ধ্বনি দরিদ্রের সৃষ্টি করেছে। সমাজে ৯৯ শতাংশ গরিব মানুষ তাদের পক্ষের নেতাকে চিনতে না পারা ও তাদের রাজনৈতিক দল নির্বাচনে বারবার ভূল করার কারণে সমাজ থেকে দারিদ্র নির্মূল করা সম্ভব হচ্ছে না। তাই তিনি আগামী নির্বাচনে সকলকে সিপিবি মনোনিত প্রার্থীকে কাস্তে মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

 

বাস্তুহারা হতদরিদ্রদের জন্য জামা ও খাদ্য বিতরন অনুষ্ঠানে আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তুরাগ থানা যুব ইউনিয়নের যুগ্ন আহবাহক জুয়েল আহম্মেদ, সিপিবি নেতা হাসান মিয়া ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

সময়বাংলা/আইজু

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর