টাইগার প্রথম শ কোটিতে!

সময়বাংলা, বিনোদন: বলিউডের উঠতি অভিনেতা টাইগার শ্রফ। ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান শক্ত করছেন অভিনেতা জ্যাকি শ্রফের পুত্র। নাচ ও ফিটনেসের কারণে এরই মধ্যে তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে টাইগার শ্রফ অভিনীত সিনেমা বাঘি-টু। মুক্তির পর বক্স অফিসে সাড়া ফেলেছে এটি। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত সিনেমার মধ্যে প্রথমদিনে সবচেয়ে বেশি আয় করেছে সিনেমাটি।

ভারতীয় বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শের দেয়া তথ্যমতে, প্রথমদিনে বক্স অফিসে ২৫.১০ কোটি রুপি আয় দিয়ে যাত্রা শুরু করে বাঘি-টু। পরদিন যোগ করে আরো ২০.৪০ কোটি রুপি। রোববার বক্স অফিসে ২৭.৬০ কোটি তুলে দেয় এটি। এরপর সোম ও মঙ্গলবার যথাক্রমে ১২.১০ কোটি ও ১০.৬০ কোটি রুপি আয় করে বাঘি-টু। পাঁচদিনে সিনেমাটির মোট আয় ৯৫.৮০ কোটি রুপি। ষষ্ঠদিনে অর্থাৎ বুধবার সিনেমাটির আয় ১০০ কোটি ছাড়াবে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে দর্শকের কাছে ভালো সাড়া পেলেও এটিই হতে যাচ্ছে টাইগার শ্রফ অভিনীত প্রথম ১০০ কোটির ক্লাবে নাম লেখানো সিনেমা। বাঘি-টু সিনেমায় টাইগার শ্রফের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন তার কথিত প্রেমিকা দিশা পাটানি। এটি পরিচালনা করেছেন আহমেদ খান।

সময়বাংলা/আইজু

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন