তিনদিন নিখোঁজ থাকার পর শিশু উদ্ধার

dir="auto">তিনদিন নিখোঁজ থাকার পর শিশু উদ্ধার
 গোলাপগঞ্জ থেকে তিনদিন পর নিখোঁজ শিশু অর্ণব-কে পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার (১০ আগষ্ট) রাত প্রায় ১২ ঘটিকার সময় নিজ বাড়িতে পাওয়া গেছে মামার বাড়ি গোলাপগঞ্জ থেকে হারিয়ে যাওয়া শিশু অর্ণব-কে।
অর্ণবের বড় ভাই ডা: বিজিত লাল দাশ জানিয়েছেন অর্ণব-কে জিজ্ঞেস করে জানা গেছে গতকাল রাত প্রায় ১১ ঘটিকায় শিশু অর্ণব-কে তার নিজ বাড়ির পাশে বড়লেখা উপজেলার আজিমগঞ্জ বাজারের পাশে কিছু লোক তাকে গাড়ি থেকে ফেলে গিয়েছে।পরে সে এখান থেকে হেটে বাড়িতে ফিরে।
সে বলেছে গত দিন গোলাপগঞ্জে খেলার মাঠ থেকে আসার সময় হঠাৎ কিছুর গন্ধ অনুভব করে।পরে তাকে সিএনজি করে কোথায় নিয়ে যাওয়া হয় তা আর বুঝতে পারেনি।অবশেষে গতকাল রাত তাকে তার নিজ এলাকায় ছেড়ে দেওয়ার সময় দূর্বিত্তরা তাকে বলে ‘তোর পরিবারের সবাই কাঁদতেছে তুই বাড়িতে যা’ এই বলে তাকে বাজারের পাসে ফেলে যায়।পরে কিছু সময় পর সে তার নিজ গ্রাম চিনতে পেরে বাড়িতে এসে পৌছে।
এ নিয়ে এলাকাবাসীর মধ্যে একটা আতঙ্ক বিরাজ করছে।
উল্লেখ্য,গত সোমবার (৭ আগষ্ট) বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের বড়তল গ্রামের বেনু চন্দ্র কপালির ছেলে বিপ্লব কপালি অর্ণব (১৫) তার মামার বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নের ধারাবহর গ্রামের খেলার মাঠে যাওয়ার পর আর পাওয়া যাচ্ছিল না।
সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন