দক্ষিণ কোরিয়ায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে সভা

মনির হোসাইন, সময়বাংলা, দক্ষিন কোরিয়া : দক্ষিণ কোরিয়া বি এন পির উদ্যোগে সাবেক তিন বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী ও ফারহান সিটি বি এন পির কর্মী সভা অনুষ্ঠিত হয়।

কোরিয়া ফারহান সিটির বি ডি হাউজে সম্প্রতি। প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ কোরিয়া বি এন পির বিল্পবী সভাপতি হারুনুর রশীদ হিরন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক সেলিম রেজা রাজীব, সাংগঠনিক সম্পাদক মনির পাটোয়ারী যুগ্ম সম্পাদক আবুল কাসেম আলীম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ সভাপতি রতন আহম্মদ, সহ সভাপতি মোহাম্মদ বাদল সহ সভাপতি রুবেল

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হোয়াসং ও ফারহান সিটি বি এন পির আহবায়ক মোঃ জুয়েল খান। অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম আহবায়ক আরিফুর রহমান আবির।

বক্তব্য রাখেন কোরিয়া বি এন পির যুগ্ম সম্পাদক মাশরাফি বিন মুর্তজা, সহ সাধারণ সম্পাদক নাজমুল হুদা, সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ জুয়েল ,সহ সাংগঠনিক সম্পাদক পুষ্প কুমার ধর দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ প্রচার সম্পাদক নুর মোহাম্মদ সুমন, মিরপুর বাংলা কলেজে ছাত্রদলের দপ্তর সম্পাদক নাজমুল কবির ।

দক্ষিণ কোরিয়া বি এন পির সভাপতি হারুনুর রশীদ হিরন বক্তব্যে বলেন ভোটার বিহীন অবৈধ সরকারের ইন্ধনে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজানো মামলা জেল দেওয়া হয়েছে । এই দেশের আপাময় জনসাধারণ এই অবৈধ রায় মানবে না । দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে দেশে বিদেশে দুর্বার আন্দোল গড়ে তোলা হবে।

সাধারণ সম্পাদক সেলিম রেজা রাজীব বলেন সরকারের শুভ বুদ্ধির উদয় হবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে জনগণের নেত্রীকে জনগনের কাছে ফিরিয়ে দিবে।

সাংগঠনিক সম্পাদক মনির পাটোয়ারী বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এদেশের গন মানুষের নেত্রী । ক্ষমতায় টিকে থাকার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাদণ্ড দেওয়া হয়েছে । সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে জাতীয়তাবাদী দলের নেতা কর্মীরা বাংলাদেশের জনগণকে সাথে নিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে নিরপেক্ষ নির্বাচন করতে বাধ্য করবে সরকারকে। ।

প্রতিবাদ সভায় দক্ষিণ কোরিয়া বি এন পির নেতৃবৃন্দ বলেন ভোটার বিহীন অবৈধ সরকার বি এন পির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সাজা দিয়ে আবারো আর একটি তামাশা নির্বাচন করে এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম করতে চায় ।

সরকারের এই মনোভাব কখনো পূর্ণ হবে না ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ সভাপতি সৈয়দ মোহাম্মদ গোলাম সারোয়ার সহ সভাপতি ওয়াহিদ উল্লা ভুইয়া বাবু , সহ সভাপতি সৌরভ হাওলাদার যুগ্ম সম্পাদক মোহাম্মদ জলিল,যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান কাঞ্চন সহ দক্ষিণ কোরিয়া বি এন পি,যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ ।

ফারহান সিটি বি এন পির কর্মী সভায় নেতা কর্মীদের মতামতের ভিত্তিতে মোঃ জুয়েল খান কে সভাপতি আরিফুল ইসলাম আবির কে সাধারণ সম্পাদক আবু ঈসা মোঃ আবদুল্লা কে সাংগঠনিক সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন কে সিনিয়র সহ সভাপতি আজহারুল ইসলাম কে সিনিয়র যুগ্ম সম্পাদক শামীম হোসেন কে দপ্তর সম্পাদক আবু হানিফ কে প্রচার সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয় ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর