দাবাং থ্রী’তেও সালমানের সঙ্গী সোনাক্ষী সিনহা

সময়বাংলা, বিনোদন: বলিউডের সুলতান সালমান খানের সঙ্গে দাবাং, দাবাং টু এর পর এবার দাবাং থ্রী’তে জুটি বাধঁতে চলেছেন সোনাক্ষী সিনহা।

ওয়ান্টেড ছবির মাধ্যমে এ্যাকশন ছবিটে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান সালমান। এরপর তিনি রাতারাতি বলিউডের এ্যাকশন হিরো বনে যান। আস্তে আস্তে সেই ধার যেন বেড়েছে। ওয়ান্টেডের সাথে সাথে সাউথ সিনেমার কয়েকটি রিমেক করেন সালমান। এর ভিতর দাবাং অন্যতম। দাবাং সিনেমায় চুলবুল পান্ডে নামে যে চরিত্রে তিনি অভিনয় করেন তা রাতারাতি ক্রেজে পরিণত হয়।

সেই দাবাং ছবিতে প্রথম সোনাক্ষী সিনহা সালমানের বিপরীতে অভিনয় করে স্টার হয়ে যান। এরপর দাবাং টুতে ছোট হলেও সোনাক্ষীতেই ভরষা রাখেন ছবির প্রযোজক সালমানের ছোট ভাই আরবাজ খান।

এবারও এর পরিবর্তন হচ্ছে না। প্রযোজক হিসেবে থাকছেন আরবাজ। তবে দাবাং থ্রীর জন্য পরিচালকে পরিবর্তন আসছে। দাবাং সিরিজের তৃতীয় কিস্তিতে পরিচালক হিসেবে রাখা হচ্ছে প্রভুদেবাকে। যিনি সালমানের ওয়ান্টেড ছবিটি পরিচালনা করেছিলেন।

ফিন্মফেয়ার সূত্র এমনটাই কনফার্ম করেছেন তদের ভেরিফাইট টুইটকর একাউন্ট থেকে। তবে দাবাং থ্রী’র সুটিং কবে নাগাত শুরু হচ্ছে বা রিলিজের তারিখ কি সে বিষয় কিছু জানাতে পারেনি ফিল্মফেয়ার।

তবে সালমান দর্শকদের জন্য সুখবর হচ্ছে আসছে ঈদে সালমানের নতুন সিনেমা ‘রেস থ্রী’ মুক্তি পাবে। যেখানে সালমানের বিপরীতে দেখা যাবে জ্যাকুলিন ফার্নান্দেস কে। এটি পরিচালনা করবেন এবিসিডি ও এবিসিডি টু খ্যাত পরিচালক রেমো-ডু-সুজা।

সময়বাংলা/আইজু

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর