দাম্মামে বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত

মোঃ মিজানুর রহমান, সৌদি আরবের দাম্মাম থেকে : যথাযোগ্য মর্যাদায় দাম্মাম বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি দাম্মামের সভাপতি মোঃ আইয়ূব আলী খাঁনের সভাপতিত্বে সাধারন সম্পাদক মোঃ মোজাম্মেল হক ও খালেদ হাসান টিটুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান জনাব মিয়াজ উদ্দিন খাঁন।

বিশেষ অতিথি ছিলেন সৌদি আরবে নিযুক্ত লেবার কাউন্সিল দুতাবাস কর্মকর্তা মোঃ সারোয়ার আলম,প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা মইন আহমদ, উপস্থিত থেকে বক্তব্য রাখেন আবকিক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহ আলম ভুইয়া, প্রধান উপদেষ্টা আব্দুল মজিদ খান, আলী হোসেন , মোমেন আলী, সুমন আহমদ,বাবুল সর্দার,হাসান মাতব্বর,গবিন্দ সরকার,হান্নান বেগ,বোরজ শেখ সহ দাম্মামের বিভিন্ন ইউনিট কমিটি থেকে আগত নেতৃবৃন্দ।

বক্তাগন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় বসানোর দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সভা শেষে রাতের নৈশভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর