নতুন গুঞ্জন সালমান-ক্যাটরিনার প্রেম নিয়ে

সময়বাংলা, বিনোদন: বলিউডের জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। একসময় বলিপাড়ায় তাদের প্রেমের চর্চা নিয়মিতই হতো। পরবর্তীতে তাদের ব্রেকআপের গুঞ্জন শোনা যায় এবং আজব প্রেম কি গজব কাহানি সিনেমার সেটে রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠতা হয়। এরপর তাদের সম্পর্ক প্রেম পর্যন্ত গড়ায়। যদিও ২০১৬ সালের জানুয়ারিতে রণবীর-ক্যাটরিনার ব্রেকআপ হয়।

দাবাং ট্যুরের জন্য বর্তমানে ভারতের পুনেতে দলবল নিয়ে হাজির হয়েছেন সালমান খান। শোয়ের আগে এক সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়। এতে উপস্থিত হয়েছিলেন সালমান খান, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহাসহ অন্যান্যরা। এক পর্যায়ে টেবিলে রাখা একটি কফির মগে চুমুক দেন সালমান। তারপর পাশে থাকা ক্যাটরিনাকে কফি পান করবেন কিনা তা জিজ্ঞেস করেন তিনি। এরপর এ অভিনেতার হাত থেকে কফির মগটি নিয়ে তা পান করেন ক্যাটরিনা। সংবাদ সম্মেলনের ভিডিওর এই দৃশ্যটি এখন ইন্টারনেটে রীতিমতো ভাইরাল। পাশাপাশি নতুন করে শুরু হয়েছে সালমান-ক্যাটরিনার প্রেমের গুঞ্জন।

সংবাদ সম্মলনে ক্যাটরিনার বেশ প্রশংসা করেন সালমান। এ অভিনেতা বলেন, ‘আমার দেখা সবচেয়ে পরিশ্রমী মানুষ ক্যাটরিনা কাইফ।’ শুধু তাই নয়, রণবীরের সঙ্গে ব্রেকআপের খবর চাউর হওয়ার পর এ অভিনেত্রীর পাশে ছিলেন সালমান। এছাড়া এর আগে এক সাক্ষাৎকারে সুলতান অভিনেতাকে নিয়ে ক্যাটরিনা বলেছিলেন, ‘জীবনে যে পরিস্থিতি আসুক না কেন, সালমান সবসময়ই আমার পরিবারের মতো থাকবেন।’

সালমান-ক্যাটরিনা জুটির সর্বশেষ সিনেমা টাইগার জিন্দা হ্যায়। গত ডিসেম্বরে মুক্তি পায় সিনেমাটি। এতে এ জুটির রসায়ন দর্শক-সমালোচকদের বেশ প্রশংসা পায়। পাশাপাশি বক্স অফিসেও বাজিমাত করে সিনেমাটি।

সময়বাংলা/আইজু

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন