নতুন বছরের চমক:অবশেষে সৌদি অারব পশ্চিম অঞ্চল দুই বিএনপি নেতা এক ঘরে

কামাল পারভেজ অভি/সময় বাংলা/সৌদি অারব :
ksa bnp1বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বি এন পি সৌদিআরব (পঃ) এর দীর্ঘ দশ বছরের অন্তঃদ্বন্ধ ভুলে মুল ধারা কেন্দ্র অনুমোদিত কমিটির আহবায়ক আহমদ আলী মুকিব ও স্বঘোষিত বি এন পি নেতা আব্দুর রহমান।

দলের ক্রান্তি লগ্নে দেশ নেত্রী ও তারুন্যের অহংকার তারেক রহমানের হাতকে শক্তিশালী করে দেশের আন্দোলন সংগ্রামে ভুমিকা রাখতে এক সাথে কাজ করা অন্গীকার নিয়ে ঐক্যবদ্ধ হন।

সৌদিআরব বি এন পি (পঃ) আহবায়ক আহমদ আলী মুকিবের সভাপতিত্বে ও সদস্য সচিব নজরুল ইসলামের সঞ্চালনায় জেদ্দায় গতকাল দুপুরে  দুই পক্ষের ঐক্যবদ্ধ হওয়া উপলক্ষে এক অালোচনা সভা অনুষ্ঠিত হয়।

অালোচনা সভায় উপস্হিত ছিলেন সৌিদিআরব বি এন পি (পঃ)আহবায়ক কমিটির সদস্য, মক্কা,মদিনা, ইয়ানবু, তায়েফ, কর্মজীবি দল, তরুন দল, জিয়া পরিষদ, সাইবার দল, শ্রমিক দল, সেচ্ছাসেবক দল, ওলামাদলের সিনিয়র নেতৃবৃন্দরা।

বক্তব্য রাখেন জেদ্দা মহানগর বি এন পির সাধারন সম্পাদক, মনিরুজ্জামান তপন,মক্কা বিএনপি প্রাদেশীক কমিটির সিনিয়র উপদেস্টা খন্দকার হেলাল সি আই পি, মঈন চৌধুরী, আজিজুর রহমান, ইসমাইল ইমন, গিয়াস উদ্দীন, মোহাম্দ আলী, সুমন, নুরুজ্জামান, আবু বক্কর, দিদার, মোজাম্মেল হোসেন, বোরহান উদ্দীন, কয়েস আহমদ, মফিজুল আলম, আবছার, হারুন,অাজাদ চয়ন সহ উভয় ঐক্য দলের  নেতা ও কর্মীরা। আব্দুর রহমান বলেন, জেদ্দা সহ সকল অঞ্চল ও প্রদেশ কমিটি গুলো বিলুপ্ত করে আহমদ আলী মুকিবের মুলধারার সাথে ঐক্য বদ্ধ্য হয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করছি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন