নাপলীতে বৃহত্তর খুলনা কল্যান সমিতির অভিষেক

ইসমাইল হোসেন স্বপন, সময় বাংলা, ইতালি: বর্ণাঢ়্য আয়োজন ও ঝমকালো সাংস্কৃতিক অনুষঠানের মাধ্যমে ইতালির নাপলিতে অভিষেক হলো বৃহত্তর খুলনা কল্যান সমিতির। রবিবার স্থানীয় সময় বিকেল পাচটায় সভা শুরু হয়। অনুষঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মনিরুল ইসলাম। মোল্লা মনিরুজ্জামান মনিরের পরিচালনায় সভার সভাপতিত্ব করেন বৃহত্তর খুলনা কল্যাণ সমিতির সভাপতি বশির আহম্মেদ।

অনুষঠানে প্রধান অতিথি ছিলেন মিলানের বিশিষঠ ব্যবসায়ী আব্দুল্লাহ আল মামুন, আরও উপস্থিত ছিলেন রোম থেকে আগত কমিউনিটি ব্যক্তিত্ত হাসান ইকবাল, নাপলি এসোসিয়েশনের নির্বাচিত সভাপতি জয়নাল হাজারি,এসোসিয়েশন অফ বাংলাদেশ নাপলী র সভাপতি নাদিম বেপারি, কমিউনিটি নেতা, কুদ্দুস হাওলাদার,জয়নাল আবেদিন, শেখ জাহাংগির আলম, ফারুক হাসান, আলি ইসলাম, মিজানুর রহমান বাচচু,কাজি আল আমিন, বৃহত্তর কুমিল্লা র সভাপতি মনিরুল হক, খেলাঘরের সভাপতি সোহেল মাহমুদ ও পরিচালনা পর্ষদ প্রধান শাহাদাত হোসাইন আরো উপস্থিত ছিলেন শাহজাহান চুন্নু,সানাউল্লাহ সানি, গোলাম আক্তার লিটন, মোরশেদ আলম ও বারেক মিয়া ।

সংক্ষিপ্ত কথায় বক্তারা বলেন সংগঠন একটা প্লাটফর্ম সংগঠন হয় মানুষের ভালো র জন্য। আরো আলেকপাত করা হয় যে প্রবাসে কারো মৃত্য হলে তাকে বাংলাদেশে প্রেরণ করতে যেন কোন সমস্যা না হয় এ জন্য বাংলাদেশ সরকার কে এগিয়ে আসার আহবান জানান এবং ভবিষ্য তে এখানে মসজিদ ও স্কুল নির্মানের জন্য সিনিয়ার কমিউনিটি নেতাদের প্রতি গভীর অনুরোধ করেন।

এর পর মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন রোম থেকে আগত শাহনাজ সুমি ও বাধন। অনুষঠানে বশির আহম্মদ কে সভাপতি, শেখ মুজিবর রহমান কে সাধারন সম্পাদক ও প্রধান উপদেষটা করা হয় আলহাজ ইউনুছ আলি খোকন কে। অনুষঠানে বাশির সুরে সবাই কে বিমোহিত করেন খেলাঘরের সম্রাট ও গান পরিবেশন করেন খেলাঘরের নাজমুল ও তার সংগীরা। এরপর সভাপতি বশির আহম্মদের সমাপনি বক্তব্য র মাধ্যমে অনুষঠান শেষ হয়। পরিশেষে সকলের জন্য নৌশভোজের ব্যবস্থা করা হয়

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন