পাহাড় ধ্বসে মৃত্যুর ঘটনায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শোকবার্তা

নিজস্ব প্রতিনিধি: নিন্মচাপের প্রভাবে কয়েকদিনের টানা প্রবল বৃষ্টিতে পাহাড় ধ্বসে রাঙ্গামাটি, বান্দরবান ও চট্রগ্রামের বিভিন্ন স্থানে সেনা কর্মকর্তা ও সৈনিকসহ বেশকিছু সংখ্যক মানুষের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

আজ এক শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সন বলেন, “রাঙ্গামাটি, বান্দরবান ও চট্রগ্রামে বিভিন্ন স্থানে পাহাড় ধ্বসে সেনা কর্মকর্তা ও সৈনিকসহ বেশকিছু সংখ্যক মানুষের প্রাণহানীতে দেশবাসীর ন্যায় আমিও ব্যথিত ও শোকাহত হয়েছি। ভারী বর্ষণের ফলে পাহাড় ধ্বসে, ঝড়ে গাছ পড়ে এই সকল মানুষের অকাল মৃত্যুতে সারা দেশে শোকের ছায়া নেমে এসেছে। পবিত্র ঈদুল ফিতর-এর প্রাক্কালে প্রাকৃতিক দুর্যোগে এতগুলো মৃত্যু তাদের পরিবারে এক গভীর বেদনাঘন পরিবেশ সৃষ্টি করেছে। প্রাণহানীতে নিহত ব্যক্তিদের পরিবারের শোকাচ্ছন্ন সকল সদস্যের সাথে আমিও সমব্যাথি। নিহত পরিবারের সকলে যাতে অসীম ধৈর্য্যসহকারে এই শোক কাটিয়ে উঠতে পারে আমি মহান আল-াহর কাছে সেই মোনাজাতই করছি।

তিনি নিহতদের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি সমবেদনা জানান।”

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন