পিলখানায় নিহত সেনা কর্মকর্তাদের রুহের মাগফিরাত কামনা করে জার্মানি বিএনপির দোয়া মাহফিল

jarman bnpসময় বাংলা ডেস্ক: পিলখানায় নিহত সেনাকর্মকর্তাদের রুহের মাগফিরাত কামনা করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) জার্মানি শাখার উদ্যোগে বার্লিনের বাইতুল মোকররম মসজিদে শুক্রবার বাদ জুমা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জার্মানী বিএনপির নেতা জনাব আকুল মিয়া। উপস্থিত ছিলেনবিএনপি নেতা আবদুল গনি সরকার, বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা মোস্তাক খান, জালাল উদ্দিন নানা, আনহার মিয়া, কাজী সুরুজ, শরিয়ত খান মিঠূ, কবির হোসেন, কাজী হাবীব, হাসান চৌধুরি আরশ, আব্দুর রব, আলিম মিয়া, মাইদুল ইসলাম, মোস্তফা শিকদার, লিটন মিয়া, আব্দুস সালাম, মো. কালাম, মো. রাসেল প্রমুখ।

দোয়া মাহফিলে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীসহ বিপুল সংখ্যক সাধারণ মুসল্লি উপস্থিত ছিলেন।  

সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির নেতা জনাব আকুল মিয়া বলেন, এক এক করে আজ সাত বছর পার হয়ে গেছে কিন্তু বিডিআর বিদ্রোহের নামে ৫৭ জন সেনা অফিসারকে হত্যার প্রকৃত রহস্য এখনও উন্মোচিত হয়নি।

২০০৯ সালের ২৫-২৬ ফেব্রুয়ারী এতো সেনা কর্মকর্তাকে হত্যা করে যে ক্ষতি হয়েছে তা পূরণ হবার নয়। বিচারের নামে চলছে প্রহসন। প্রকৃত হত্যাকারীরা এবং ইতিহাসের নির্মম এই হত্যাকাণ্ডের ষড়যন্ত্রকারীরা রহস্যময় থেকে গেছে।

তিনি বলেন, আমরা প্রবাসীরা সহ বিশ্ববাসী জানতে চায় কারা এর এই জঘন্য হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিল। তিনি বলেন, আমরা নিহতদের রুহের মাগফিরাত কামনা করছি এবং তাদের পরিবারের জন্য দোয়া করছি।

দোয়ায় অনুষ্ঠানে নিহত সেনাকর্মকর্তাদের রুহের মাগফিরাতের জন্য বিশেষভাবে মুনাজাত করা হয়। মুনাজাতে সকল ষড়যন্ত্রের হাত থেকে দেশকে এবং দেশের মানুষকে হেফাজত করার জন্য দোয়া করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন