গজারিয়ায় পেঁপে চুরির ঘটনায় সংঘর্ষে আহত এক

নিজস্ব প্রতিনিধি: মুন্সিগঞ্জে গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের আলিপুরা গ্রামে পেঁপে চুরিকে কেন্দ্র করে সোমবার সকাল ১১টায় দু’পক্ষের সংঘর্ষে এক জন আহত হয়েছে বলে খবর পাওয়া যায়। সংঘর্ষে আহত আলিপুরা গ্রামের আবুল হোসেন কাজীর ছেলে রিপন কাজী।

স্থানীয় সূত্র জানায়,সোমবার (৯ অক্টোবর) সকালে রিপন কাজী ঘুম থেকে উঠে দেখে তার বাড়ির আঙ্গিনায় গাছের পেঁপে গুলো রাতে চুরি হয়ে গেছে। এ ঘটনায় রিপন কাজী তার প্রতিবেশী মুকুল কে সন্দেহ করেন।

রিপন কাজী সকাল ৮টায় ভবেরচর বাজারে গিয়ে দেখে, চুরি হওয়া তার গাছের পেঁপে গুলো তার প্রতিবেশী মুকুল বিক্রি করছে। এ নিয়ে বাজারে দুজনের মধ্য বাকবিতণ্ডা চলে।

পরে সকাল ১১টায় রিপন কাজী বাজার থেকে বাড়ি আসার পথে মহাসড়কের আলিপুরা নামক এলাকায় মুকুল ও কামাল, তার পথ রোধ করে। আবার দু পক্ষে বাকবিতণ্ডা চলে।

একপর্যায়ে রিপন কাজী মুকুল কে চোর বলে সাব্যস্ত করে অপবাদ দিলে, মুকুল ও কামাল উত্তেজিত হয়ে লাঠি দিয়ে রিপন কাজীর শরীরে বিভিন্ন জায়গায় আঘাত করে।

এসময় রিপন কাজীর আত্মচিৎকারে আশপাশের লোকজন এসে মুকুল ও কামালের কবল থেকে রিপন কাজী কে উদ্ধার করে, গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, পরে কর্তব্যরত ডা. রিপন কাজী কে ঢামেকে পাঠিয়ে দেন। বর্তমানে রিপন কাজি ঢামেকে ভর্তি আছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন