প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রবাসী সিলেট বিভাগীয় অাওয়ামী লীগের অভিনন্দন

কামাল পারভেজ অভি,সৌদি অারব :
ksa alige syletসৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে সিলেট আগমনের জন্য আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

শুক্রবার মক্কায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামী লীগ নেতা ও জেদ্দা ফ্রেন্ডস অফ বাংলাদেশের যুগ্ন সাধারণ সম্পাদক শেখ শফিকুর রহমান। উক্ত সভায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ২১ জানুয়ারী সিলেট সফরে এসে বৃহত্তর সিলেটবাসীর প্রতি সম্মান দেখানোর জন্য সন্তোষ প্রকাশ করা হয়।

সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরব বাংলা দর্পণের প্রধান সম্পাদক এ বি এম বুলবুল আহমদ।  বক্তব্য রাখেন সৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামী লীগ নেতা সেলিম আহমদ,আব্দুল মতিন,মোঃ হারুন খান ও হাজী মোঃ নাসির প্রমুখ।

বক্তারা বলেন, বৃহত্তর সিলেট বিভাগের মানুষ বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার সাথে আছে এবং আজীবন থাকবেন। উল্লেখ্য প্রধানমন্ত্রী সিলেট সফরে এসে বেশকিছু উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন তার মধ্যে শাহ জালাল বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ড.এম এ ওয়াজেদ মিয়া আইসিটি ভবন, আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কম্প্লেক্স,জৈন্তাপুর উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশন, সিলেট এপিবিএন ব্যারাক ভবন, সিলেট জেলার ওসমানী নগর থানা ভবন, দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের জন্য নির্মিত হোষ্টেল ভবন, ৩০ শয্যা বিশিষ্ট খাদিম পাড়া হাসপাতাল এবং  বাংলাদেশ হাইটেক পার্ক কতৃক বাস্তবায়নাাধীন সিলেট ইলেকট্রনিক সিটি ইত্যাদি প্রকল্প।

ভায় সৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা হযরত শাহ জালাল রহঃ মাজার কে জাতীয় মাজার ঘোষণার করার দাবী জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন