ফটিকছড়ি উপজেলায় কৃষি প্রযুক্তি ও ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

ফটিকছড়ি উপজেলায় কৃষি প্রযুক্তি ও ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

এম সেলিম, সময় বাংলাঃ ফটিকছড়ি উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে কৃষি প্রযুক্তি ও ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে ফটিকছড়ির সাংসদ ও বাংলাদেশ তরিকত ফেডারেশন চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশির মাইজভান্ডারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩ দিন ব্যাপী এ মেলার উদ্বোধন করেন।

এর পুর্বে মুক্তিযোদ্ধা জহুরুল হক মিলনায়তনে উপজেলা কৃষি অফিসার লিটন দেবনাথ এর সভাপতিত্ত্বে অনুষ্টির আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এম,তৌহিদুল আরম বাবু, মহিলা ভাইস চেয়ার জেনুন্নাহার মুক্তা, ফটিকছড়ি পৌরমেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন, উপজেলা সহকারি কমিশনার ভূমি এ এইচ এম শহিদুল হক, উপজেলা প্রকৌশলী মো: শাহ আলম, ফটিকছড়ি থানার ওসি মুহাম্মদ আবু ইউসুফ মিয়া, ভুজপুর থানা ওসি আব্দুল লতিফ, চেয়ারম্যান শোহাইব আল সালেহীন, প্রেস ক্লাব সভাপতি জাহেদুল্লাহ কুরাইশী, বিটিএফ’র ফটিকছড়ি উপজেলা সভাপতি আলহাজ্ব মো: বেলাল উদ্দীন শাহ ও সাধারন সম্পাদক আলমগীর আলম।

এর পরে সাম্প্রতিক সময়ে বন্যায় চোঁখের পলকেই বিলীন হয়ে হালদা গর্বে বিলীন হয়ে যাওয়া সুন্দরপুর ৬ নং ওয়ার্ড মনু সিপাহি বাড়ীর ৮ টি বসতঘর পরিদর্শন করেন ফটিকছড়ির সাংসদ ও বাংলাদেশ তরিকত ফেডারেশন চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশির মাইজভান্ডারী।

পরিদর্শনকালে তিনি বলেন, হালদার ভাঙ্গনে ঘরহারা পরিবারগুলোর জন্য ইতিমধ্যে ঢেউটিনের বরাদ্ধ করে দেয়া হয়েছে। এছাড়াও আর যাদের জায়গা আছে তাদেরকে ঘর করে দেয়ার প্রতিশ্রুতি দেন সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশির মাইজভান্ডারী।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন