ফ্রান্সের নবনির্বাচিত প্রেসিডেন্টকে তারেক রহমানের অভিনন্দন বার্তা

নিজস্ব প্রতিনিধি: ফ্রান্সের নবনির্বাচিত প্রেসিডেন্ট মি: ইমানুয়েল ম্যাখো কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। বৃহষ্পতিবার ফ্রান্সের পররাষ্ট্র মন্ত্রনালয়ের মাধ্যমে নব নির্বাচিত রাষ্ট্রপতির কাছে পাঠানো শুভেচ্ছা বার্তায় তারেক রহমান নব নির্বাচিত প্রেসিডেন্টকে তাঁর নিজের এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি‘র) পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে বলেন, “আপনার গৌরবময় বিজয় পৃথিবীর দেশে দেশে জঙ্গিবাদ, অসহিষ্ণুতা এবং বিভক্তির রাজনীতির বিরুদ্ধে একটি স্পষ্ট বার্তা“।

তারেক রহমান আশা করেন ইমানুয়েল ম্যাখোর গতিশীল নেতৃত্বে ইউরোপিয়ান ইউনিয়নের শাশ্বত মানবাধিকার এবং গনতান্ত্রিক ঐক্য ও মুল্যবোধ আরো বিকশিত হবে এবং এরই অ্লোকে তাঁর শাসনকালে দক্ষিন এশিয়া বিশেষ করে বাংলাদেশের সঙ্গে সম্পর্ক ও সহযোগিতা আরো সুদৃঢ় হবে। তারেক রহমান ফ্রান্সের নবনির্বাচিত প্রেসিডেন্টের দায়িত্ব পালনকালে তার সফলতা কামনা করেন।

এদিকে বিএনপির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিশেষ উপদেষ্টা হুমায়ুন কবীর জানান, তারেক রহমানের শুভেচ্ছা বার্তা ফ্রান্সের নব নির্বাচিত প্রেসিডেন্টের কাছে পৌছানোর পর ফ্রান্সের পররাষ্ট্র মন্ত্রনালয় থেকে এক ই-মেইল বার্তায় তারেক রহমানকে ধন্যবাদ জানানো হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন