বরিশাল ডিসি অফিসের বারান্দায় দুই কিশোরীকে গণধর্ষণ

বরিশালে ভিক্ষুক দুই কিশোরী গণধর্ষণের ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো নগরীর পলাশপুরের বৌ বাজার এলাকার রশিদ মোল্লার ছেলে কালাম মোল্লা ও একই এলাকার মালেক হাওলাদার ওরফে মিন্টু হাওলাদারের ছেলে মাসুদ রানা ওরফে মাছুম। এ ঘটনায় এক ধর্ষিতার মা মুন্নি বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

মামলার পরিপ্রেক্ষিতে বিএমপি পুলিশ ধর্ষকদের আটক করে আদালতে সোপর্দ করেছে। গতকাল বুধবার বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ধর্ষিতা দুই ভিক্ষুক কিশোরী জবানবন্দি দিয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, বাদীর বাকপ্রতিবন্ধী মেজো মেয়ে ও তার বান্ধবী গত ১৪ই মে রাত সাড়ে ১১টায় নগরীর গির্জামহল্লায় ঘোরাঘুরি করছিলো।

আসামিরা কিশোরী দুজনকে ধাওয়া করে নগরীর ৬নং ওয়ার্ডস্থ শিশু পার্কের দিকে নিয়ে যায়। পরে পার্কের ওই জায়গা থেকে আসামিরা দুই কিশোরীকে মোটরসাইকেলে করে পলাশপুরের উত্তরা হাউজিং এর শানুর ফাঁকা মাঠে নিয়ে যায়। সেখানে রাত ১টায় দুই কিশোরীকে গণধর্ষণ করা হয়। এরপর আসামিদের হাত থেকে কিশোরীরা পালিয়ে লঞ্চ ঘাটে চলে যায়। আসামিরা পুনরায় ডিসি অফিসের উত্তর পাশে বিল্ডিং এর নিচে বারান্দায় নিয়ে দুই কিশোরীকে ধর্ষণ করে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন