বিএনপি নেতা রুহুল আমীনের মায়ের মৃত্যুতে লেবাননে দোয়া মাহফিল

সময়বাংলা, লেবানন: লেবাননের প্রবীণ প্রবাসী, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন কেন্দ্রীয় কমিটি সাবেক প্রধান আহ্বায়ক ও বর্তমান উপদেষ্টা মণ্ডলীর সদস্য রুহুল আমীনের মায়ের মৃত্যুতে মরহুমার আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (৩ ফেব্রুয়ারি) বাদ এশা বৈরুতের আইন-আল-রোমানী এস প্রবাসী ষ্টোরে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া দোয়া ও মিলাদ মাহফিলে পবিত্র কোরআন ও হাদিস থেকে মূল্যবান আলোচনা রাখেন এবং রুহুল আমীনের মা মরহুমার আত্মার মাগফিরাত কামনায় ও দেশে-প্রবাসে ছড়িয়ে ছিটিয়ে থাকা সকল মুসলিম উম্মাহের জন্য বিশেষ মোনাজাত করেন মাও: মোহাম্মদ ইছহাক।

রুহুল আমীনের উপস্থিতিতে দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন, লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির সভাপতি মফিজুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক জাকির হোসেন জাকির, প্রধান উপদেষ্টা আমির হোসেন কালিম, সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মন্ডলীর সদস্য জালাল আহমেদ, সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মণ্ডলীর সদস্য মানিক মোল্লা, সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম মজুমদার।

এছাড়া উপস্থিত ছিলেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য তাহের মিয়া, কাউছার আলম, খোরশেদ আলম ও আব্দুর রহমান তাজুল ইসলাম, সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, মোবারক হোসন ও আমিনুল ইসলাম আইমান, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবর হক, সহ সাধারণ সম্পাদক ওয়াসিম আকরাম, সহ সাংগঠনিক সম্পাদক হামিদুল ইসলাম শ্রাবণ, আরমান হোসেন, দপ্তর সম্পাদক আব্দুর রহিম মতিন, শাখা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম, মোহাম্মদ মোস্তফা, সহ সভাপতি মোতালেব হোসেন, লেবানন যুবদলের শাখা কমিটির সভাপতি সুমন ইসলাম জয়, সামাজিক সংগঠন প্রবাসী শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক ইমতিয়াজ মাহমুদ ও সিনিয়র সহ-সভাপতি মোঃ আজাদ প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন