বিদ্যুতের উৎপাদন বাড়েনি, প্রধানমন্ত্রীর আত্মীয়দের পকেট ভারি হয়েছে: রিজভী

নিজস্ব প্রতিনিধি: বিদ্যুৎ উৎপাদনের নামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মীয়রা পকেট ভারি করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে দ্রব্যমূল্যে উর্ধ্বগতি, পৌর ট্যাক্স ও গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামী বুধবার সারাদেশে প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করেন।

রিজভী বলেন, নিজেদের অপকর্ম ঢাকতেই ক্ষমতাসীনরা বিএনপির বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তুলছে। সরকার রাষ্ট্রীয় ক্ষমতা ব্যবহার করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। ‘বিএনপি ১৬শ’ আর আওয়ামী লীগ দিয়েছে ১৬ হাজার মেগওয়াট বিদ্যুৎ’ প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে সমালোচনা করে রিজভী বলেন, দেশে বিদ্যুতের উৎপাদন বাড়েনি, প্রধানন্ত্রীর আত্মীয়দের পকেট ভারি হয়েছে।

নির্বাচন কমিশনের সমালোচনা করে তিনি বলেন, রংপুরে ক্ষমতাসীনরা আচরণবিধি লঙ্ঘন করলেও তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশন কোনো ব্যবস্থা নিচ্ছে না। নিরাপদে ভোট প্রদানের পরিবেশ এখনও তৈরি করতে পারেনি ইসি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন