বিয়ের সাত বছর পরও কেন মা হতে পারেননি সানিয়া মির্জা!

সময়বাংলা, খেলা: এই নামটি ভারতীয় টেনিস জগতে একটি অতি জনপ্রিয় নাম।তার খেলার মাধ্যমে এতদিন দেশের নাম বিশ্বের মাটিতে উজ্জ্বল করে আসছেন।যখন এই টেনিস কুইন বলিউডের বড়ো বড়ো অভিনেতাদের ছাপিয়ে পাকিস্থানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করলো তখন কিছুটা অবাক হলেও সানিয়ার খ্যাতির জন্য পাকিস্থানের জামাইকে আমরা বরণ করে নিই।

কিন্তু বিয়ের সাতটি বছর কেটে যাওয়ার পরও শোয়েব আর সানিয়ার এখনো কোনো সন্তান হয়নি।চলুন সেই বিষয় নিয়েই আলোচনা করা যাক।বিয়ের সাত বছর পরও সানিয়া মা না হতে পারায় সোশ্যাল মিডিয়ায় এটি নিয়ে নানা ট্রল হতে শুরু করে।কেউ কেউ আবার শোয়েবের পুরুষত্বের ওপর প্রশ্ন তুলতে শুরু করে।

সম্প্রতি লন্ডনে ছুটি কাটানোর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।সেখানেও তাদের দর্শকদের প্রশ্নের মুখে পড়তে হয় যে তারা কবে সন্তানের জন্ম দেবেন!

অবশেষে সানিয়া এই প্রশ্নের সরাসরি জবাব দেন সাজিদ খানের একটি শো তে।পপুলার চলচ্চিত্র পরিলাচক সাজিদ খানের শো তে সানিয়ার এই ইন্টারভিউটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরালও হচ্ছে।

সাজিদ খানের সেই একই প্রশ্নে সানিয়া জানান যে এখন তারা এসব নিয়ে কিছু ভাবেন নি দুজন দুজনের ক্যারিয়ারের প্রতি ফোকাসড।তাই এরকম কোনো খবর যদি আসে তাহলে তারা জানাতে দ্বিধা বোধ করবেন না।সাজিদ খানের আরেকটি প্রশ্ন ছিলো, তাদের পুত্র সন্তান কোন দেশের হয়ে খেলবে ভারত না পাকিস্থান!
জবাবে সানিয়া প্রশ্নটি অত্যন্ত চালাকির সাথে জবাব দেন।তিনি বলেন, ” হয়তো আমাদের ছেলে ক্রিকেটার হতে নাও পারে।”

সময়বাংলা/আইসা

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন

এ বিভাগের আরো খবর