ব্যর্থ খালেদার কাছে নতুন প্রত্যাশা বোকামি: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ

সময়বাংলা, দিনাজপুঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া পারিবারিক ও রাজনৈতিক জীবনে ব্যর্থ; তার কাছে জাতির নতুন কোন কিছু প্রত্যাশা করা বোকামি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

জেলার বিরলে এক অনুষ্ঠানে খালিদ মাহমুদ বলেন, রাষ্ট্রের টাকা খরচ করে খালেদা জিয়া তার দুই ছেলেকে ‘মানুষ’ করতে পারেনি। একজন মাদকাসক্ত হয়ে বিদেশে মারা গেছে, আরেকজন হুলিয়া নিয়ে পলাতক রয়েছে। আর প্রধানমন্ত্রী থেকে খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত করে বিদেশের মাটিতে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন। খালেদা জিয়া পুরোপুরি একজন ব্যর্থ মানুষ। জীবনের প্রতিটি ক্ষেত্রে তিনি ব্যার্থতার পরিচয় দিয়েছেন। তার কাছে জাতির কোন প্রত্যাশা থাকতে পারে না।

খালেদা জিয়ার মামলার বিষয়ে ড. কামাল হোসেনের সমালোচনা করে খালিদ মাহমুদ বলেন, ১/১১’র সরকার যাদের প্রেসক্রিপশনে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা দিয়েছিল, তারাই এখন খালেদার মামলার বিপক্ষে কথা বলেন। এরা দেশকে পিছিয়ে দিতে নতুন ষড়যন্ত্রে নেমেছে।

তিনি আরো বলেন, দেশ উন্নয়নের যে শিখরে উঠছে- অভূতপূর্ব সব উন্নয়ন, মাথাপিছু আয় ১৭৫২ ডলার- তা ধরে রাখতে শেখ হাসিনার নেতৃত্বে বিকল্প নেই। শেখ হাসিনা আজকে বিশ্ব নেতা। সারাবিশ্ব শেখ হাসিনার উন্নয়ন ফর্মুলা অনুসরণ করছে। আগামী নির্বাচনেও শেখ হাসিনার পক্ষে থাকতে হবে। এর কোন বিকল্প নেই।

বিরল উপজেলার বালান্দোর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং অভিবাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন খালিদ মাহমুদ চৌধুরী। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু সাঈদের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক খলিলুর রহমান খলিল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌরসভার মেয়র সবুজার সিদ্দিক সাগর প্রমুখ।

সময়বাংলা/আইজু

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন