মক্কায় প্রবাসী কক্সবাজার জেলা বিএনপি শাখার ইফতার মাহফিল

কামাল পারভেজ অভি,সৌদি অারব: সৌদঅারবের মক্কায় পবিএ মাহে রমজান উপলক্কে ইফতার ও দোয়া মাহফিল করেছে প্রবাসী কক্সবাজার জেলা বিএনপি, সৌদি আরব শাখা।১৬ জুন মক্কার স্হানীয় একটি কমিউনিটি সেন্টারে এ সভার অায়োজন করা হয়।

কক্সবাজার জেলা বিএনপির প্রবাসী শাখার সভাপতি এম, জহির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আবদু শুক্কুর এবং যুগ্ন সম্পাদক জাহেদুল ইসলাম বাবুর যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির নব নির্বাচিত সাধার‍ন সম্পাদক মীর মনিরুজ্জামান তপন।বিশেষ অতিথি ছিলেন, মক্কা প্রাদেশিক বিএনপির সভাপতি খন্দকার এম,এ,হেলাল সি আই পি ও সাধারণ সম্পাদক নুরুল আবছার চৌধূরী। পশ্চিমাঞ্চল স্বেচ্ছাসেবক দলের

সিনিয়র সহ সভাপতি শাহ জাহান খাঁন ও পশ্চিমাঞ্চল কেন্দ্রিয় বিএনপির সাবেক প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন সোহেল, মক্কা প্রাদেশিক বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন ও পবিত্র ওমরাহ পালনে আসা ২০ দলিয় জোটের কক্সবাজার শাখার খোরশেদ আলম আনসারী।

মঞ্চে উপবিষ্ট ছিলেন কক্সবাজার জেলা বিএনপির প্রবাসী শাখার সহ সভাপতি এম, এ, তাহের, সহ সভাপতি ও উখিয়া উপজেলা বিএনপি প্রবাসী শাখার সভাপতি হামিদুল হক হামিদ, সহ সভাপতি জাহাংগীর আলম চৌধূরী,সহ সভাপতি মোজাম্মেল হক কোম্পানী, সহ সভাপতি শাহ আলম শিকদার, সহ সভাপতি ও টেকনাফ বিএনপি প্রবাসী শাখার সিনিয়র সহ সভাপতি মৌলানা ফরিদ আহমেদ, চকরিয়া বিএনপি প্রবাসি শাখার সভাপতি নুরুল হক, কক্সবাজার পৌর বিএনপি প্রবাসি শাখার সভাপতি নুরুল ইসলাম (বড়ভাই), সহসভাপতি ও কক্সবাজার সদর বিএনপির প্রবাসী শাখার সভাপতি দেলোয়ার হোসাইন খন্দকার, সরাইয়া আঞ্চলিক কমিটির সভাপতি হামিদুল হক হামিদ, কক্সবাজার জেলা বিএনপি, প্রবাসি শাখার প্রতিষ্টাতা সহ সাংগঠনিক সম্পাদক হাফেজ আবুল হোছাইন, প্রতিষ্টাতা সহ প্রচার সম্পাদক ফজল কাদের, প্রতিষ্টাতা সহ সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম ।

উপস্থিত ছিলেন, জেলা বিএনপি প্রবাসী শাখার প্রতিষ্টাতা সহ সভাপতি আবদুল করিম ভূট্টো, সহ সভাপতি মঞ্জুর আলম মঞ্জুর, যুগ্ন সম্পাদক ফরিদুল আলম ফরিদ ও উখিয়া উপজেলা বিএনপি, প্রবাসী শাখার সাধারণ সম্পাদক নুর হোসেন খন্দকার, যুগ্ন সম্পাদক মৌলভী নুর আলম সহ সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন চৌধূরী, সাংগঠনিক সম্পাদক মো: সম্রাট, মহেশ খালি বিএনপি প্রবাসি শাখার সাধারণ সম্পাদক এইচ এম ওসমান, ঈঁদগাহ সাংগঠনিক উপজেলা প্রবাসী শাখার সাধারণ সম্পাদক সায়ীদ মো: রমজান আলি রাজু, রামু উপপজেলা বিএনপি প্রবাসী শাখার সহ সভাপতি ওমর মিয়া সহ আরও অনেকে।

শুরুতে কোরঅান তেলোয়াত, দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া করা হয়। ইফতার মাহফিলে মক্কা বিএনপি পরিবারের অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্হিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন