মহেশপুর ও কালীগঞ্জ উপজেলা পৌর ও কলেজ ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন

7216 catrodolসময় বাংলা, ঝিনাইদহ : জাতীয়বাদাী ছাত্রদল ঝিনাইদহ জেলা কমিটির আহ্বায়ক আরিফুল ইসলাম আনন ও যুগ্ম-আহ্বায়ক আবুল বাশার বাশী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞত্তিতে মহেশপুর এবং কালীগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ শাখার আহ্বায়ক কমিটি গঠনের কথা জানানো হয়েছে।

মহেশপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হিসাবে এস.এম আব্দুল্লাহ আল ফারুক (বাবু), ১ নং যুগ্ম-আহ্বায়ক হিসাবে নুরুল ইসলাম এরশাদ ও ২ নং যুগ্ম-আহ্বায়ক হিসাবে শাহিনুর রহমান সহ ২৪ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি। পৌর কমিটতে আশরাফুল হক খাঁন তপু কে আহ্বায়ক, সোহানুজ্জামানকে ১ নং যুগ্ম-আহ্বায়ক ও সোহেল রানা কে ২ নং যুগ্ম-আহ্বায়ক করে ১৮ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি করা হয়েছে।

মহেশপুর সরকারী ডিগ্রী কলেজে ইয়াকুব আলীকে আহ্বায়ক, মোস্তাফিজুর রহমান মুক্তারকে ১ নং যুগ্ম-আহ্বায়ক ও মাসুম বিল্লাহকে ২ নং যুগ্ম-আহ্বায়ক করে ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

অন্যদিকে কালীগঞ্জ উপজেলা কমিটিতে মোস্তফা কামাল টিটোকে আহ্বায়ক, মাসুদ রানাকে ১ নং যুগ্ম-আহ্বায়ক ও টিপু সুলতান রনিকে ২ নং যুগ্ম-আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। পৌর কমিটিতে মোঃ মারুফ বিল্লাহকে আহ্বায়ক, আব্দুস সামাদকে ১ নং যুগ্ম-আহ্বায়ক ও জুয়েল রানাকে ২ নং যুগ্ম আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি এবং মাহাতাব উদ্দিন ডিগ্রী কলেজ কমিটিতে আল রাকিব হোসেন সজলকে আহ্বায়ক, তাহের উদ্দিন জামালকে ১নং যুগ্ম-আহ্বায়ক এবং রিপন হোসেনকে ২ নং যুগ্ম-আহ্বায়ক হিসাবে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

উক্ত আহ্বায়ক কমিটিগুলোকে ৩ মাসের মধ্যে সকল অঙ্গ সংগঠন সমূহের সম্মেলন শেষ করে স্ব-স্ব ইউনিটের পুর্ণাঙ্গ সম্মেলন আয়োজনের নির্দেশ প্রদান করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন