মাগুরায় পথসভা থেকে স্বেচ্ছাসেবক দলের সভাপতি আটক

সময় বাংলা, মাগুরা: মাগুরায় মিছিল থেকে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুজ্জামান শামীমকে আটক করেছে পুলিশ। রোববার বেলা ১১টার দিকে জজ কোর্টের সামনে থেকে তাকে আটক করা হয়।

এর আগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে মাগুরা জেলা স্বেচ্ছাসেবক দল জজ কোর্টের সামনে থেকে একটি মিছিল বের করে। পুলিশী বাধায় পণ্ড হয় মিছিল। পরে নেতাকর্মীরা পথসভা করেন।

পথসভায় বক্তব্য দেন মাগুরা সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন, জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট ওয়াসিকুর রহমান কল্লোল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক গোলাম জাহিদ, সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান হাসু, সুমন হোসেন প্রমুখ।

পথসভায় বক্তারা, অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দিয়ে তার সুচিকিৎসার ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে সরকার পতনের হুঁশিয়ারি দেন বক্তারা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম জানান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীমকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। মামলার বিষয়ে পরে জানানো হবে।

সময় বাংলা/এস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন