মুন্সিগঞ্জ-৩ আসনে আঃলীগের মনোনয়ন প্রত্যাশী রেফায়েত উল্লাহ খান (তোতা)

নিজস্ব প্রতিনিধি: আগামী একাদশ সংসদ নির্বাচনে মুন্সিগঞ্জ-৩ (মুন্সিগঞ্জ সদর-গজারিয়া) আসনে আঃলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী গজারিয়া উপজেলা চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি রেফায়েত উল্লাহ খান (তোতা)।

আঃলীগ পরিবারে জম্ম; পর পর ২বার উপজেলার সফল চেয়ারম্যান, গজারিয়া উন্নয়নের চাবিকাঠি, জন মানুষের নেতা রেফায়েত উল্লাহ খান (তোতা)।

গজারিয়ার আমজনতার দাবী এবার মুন্সিগঞ্জ-৩ (সদর-গজারিয়া) আসনে জাতীয় সংসদ নির্বাচনে এমপি হিসাবে রেফায়েত উল্লাহ খান (তোতা) কে দেখতে চায়।

কেন্দ্র থেকে বলা হচ্ছে, এবারের নির্বাচন প্রতিযোগিতা মূলক হবে, তাই দলের ভিতরে যাদের বিরুদ্ধে অভিযোগ আছে তাদের বাদ দিয়ে সেই আসনে জনপ্রিয়তা যার আছে এমন নতুন প্রার্থী কে মনোনয়ন দেওয়া হবে।

এই আসনটি তে জনপ্রিয়তার দিক বিবেচনা করে মাটিও মানুষের নেতা, সুখে দুঃখে সব সময় মানুষে পাশে থাকে, এবারে মুন্সিগঞ্জ-৩ আসনে জাতীয় সংসদ নির্বাচনে ;দল তাকে মনোনয়ন দেবে, এই আশাবাদ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিনিয়ত উপজেলা চেয়ারম্যানের অনুসারীরা পোষ্ট আপলোড করে যাচ্ছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে
গজারিয়ায় জুড়ে দেখা যাচ্ছে, পোস্টার ব্যানার বিল বোর্ডে ছেয়ে গেছে। তার পক্ষ থেকে গজারিয়াবাসী কে ঈদ শুভেচ্ছা জানিয়ে ব্যাপক ভাবে প্রচার প্রচারনা ব্যস্ত সময় পার করছে চেয়ারম্যানের অনুসারীরা।

ছাত্রলীগ যুবলীগ আঃলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ নেতাকর্মীদের অক্লান্ত পরিশ্রমের ফল সরুপ আজকে এই গজারিয়ায় রেফায়েত উল্লাহ খান (তোতা) গজারিয়াবাসীর মধ্য মনিতে স্থান পেয়েছে।

মুন্সিগঞ্জ-৩ (মুন্সিগঞ্জ সদর-গজারিয়া) আসনে দল তাকে মনোনয়ন দিলে নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন