ছাত্র-ছাত্রীদের মোবাইল ফোন ব্যবহারে সতর্ক হতে অভিভাবকদের উদ্দেশ্যে জেলা পরিষদ চেয়ারম্যান

দেলোয়ার হোসেন মৃধ্যা, সময় বাংলা, লক্ষীপুর: ছাত্র-ছাত্রীদের মোবাইল ফোন হইতে বিরত থাকতে এবং ছাত্র-ছাত্রীদের মোবাইল ফোন ব্যবহারে সতর্ক হতে অভিভাবকদের আহবান জানান লক্ষ্মীপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শামছুল ইসলাম। তিনি বুধবার বিকেলে রায়পুর বামনী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুষ্কার বিতরনী সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য এ আহ্বান করেন।

তিনি বলেন, শিক্ষার্থীদের মোবাইল ফোনে কথা বলতে ও সঙ্গী-সাথীদের সাথে চলাফেরায় সকল অভিভাবকদের সজাগ ও সতর্ক দৃষ্টি রাখতে হবে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মাহফুজ ভূঁইয়ার সভাপতিত্বে স্কুল শিক্ষক তাপস কুমার শর্মার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পী রানী রায়, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন, জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ, লক্ষ্মীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হাফিজ উল্যা, আনোয়ারা ইসলাম, ৭নং ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসেন মুন্সি, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল কাদের, জিয়া উদ্দিন, ফরহাদ চৌধুরী, আবুল খায়ের প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী, সাংবাদিক, বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকগন, অভিভাবকবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ। সভা শেষে পুরুূষ্কার বিরতণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন