রমজান মাস উপলক্ষে সিঙ্গাইরে সেহরী ও ইফতার সামগ্রী বিতরণ করলেন শাতিল

মো: মোবারক হোসেন, সময় বাংলা, মানিকগঞ্জ : পবিত্র রমজান মাস উপলক্ষে মানিকগঞ্জ-২ আসনের বিএনপির সম্ভাব্য প্রার্থী হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল হুদা চৌদুরী শাতিল ব্যক্তিগত অর্থায়নে এতিম শিশুদের জন্য সেহরী ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার উপজেলার ৭৫ টি এতিম খানা ও মাদ্রাসা কর্তৃপক্ষের হাতে এ সেহরী ও ইফতার সামগ্রী তুলেদেন দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান মাসাফি গ্রুপের এই ব্যবস্থাপনা পরিচালক। প্রত্যেক প্রতিষ্ঠানকে ২০০ কেজি চাউল, ৪০ কেজি ছোলা, ৫০ কেজি মশুরির ডাল, ১৫ কেজি খেজুর ও ৫ কেজি করে সয়াবিন তেল প্রদান করা হয়।

সেহরী ও ইফতার বিতরণ উপলক্ষে উপজেলার গোবিন্দল জাদুরচর এলাকায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আসন্ন একাদশ সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী হরিরামপুর উপজেলা চেয়ারম্যান সাইফুলহুদা চৌদুরী শাতিল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হরিরামপুর হারুকান্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মোশারফ করিম। মাওলানা নাজমুল আলমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে চারিগ্রাম ইউপি চেয়ারম্যান শেখ সাজেদুল আলম স্বাধীন ও বায়রা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান সোহেল প্রমূখ বক্তব্যদেন।

এসময় বিএনপি নেতা দেওয়ান মোজাম্মেল হক সেতু, খন্দকার হাবিবুর রহমান খান লালু, বদরুল আলম বাদল, আব্দুল মোন্নাফ খান লিটন, যুবদল নেতা আওলাদ হোসেন, বিপ্লব হোসেন, জালাল উদ্দিন, জাহিদ খান জাহানুর, জহিরুল ইসলাম, মোক্তার হোসেন, শরীফ মৃধা ও অ্যাডভোকেট আব্দুল আলীমসহ সমাজের অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন