রাশিদা জামালকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তি দাবি নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র

নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের আহ্বায়ক রাশিদা জামালকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ নিঃশর্ত মুক্তি দাবি করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

সোমবার (২৮ আগষ্ট) সকালে এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষে সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামাল এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এক বিবৃতিতে মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, এই অবৈধ সরকার আবারও প্রমান করলো বিএনপিকে তারা কত ভয় পায়। যার ফলশ্রুতিতে মহানগর মহিলা দলের আহ্বায়ক রাশিদা জামালের মত একজন বয়োজৈষ্ঠ্য নেত্রীকেও তারা ছাড় দিচ্ছে না। বিএনপির ঐকে সরকারের ভিত নড়তে শুরু করেছে, এর ফলে নেতাকর্মীদেরকে ভয় দেখানোর জন্য মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার চেষ্টা করছে। আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্দশের সৈনিক দেশ ও জনগনের স্বার্থে আমরা অতীতেও ঐক্যবদ্ধ ছিলাম এবং ভবিষ্যত্বেও থাকবো। কোন মামলা হামলা জিয়ার সৈনিকদেরকে দাবিয়ে রাখতে পারবে না। এ সময় তারা আরও বলেন, এই সরকারের বিদায়ের ঘন্টা বেজে গেছে এখন শুধু সময়ের ব্যাপার। অতিসত্তর রাশিদা জামালের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবী করছি।

উল্লেখ্য, নাশকাতার মামলায় রশিদা জামালকে রবিবার ২৭ আগষ্ট নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ গ্রেফতার করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরন করে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন