রায়পুরে আ’লীগের বর্ধিত সভা ও সদস্য সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠিত

দেলোয়ার হোসেন মৃধ্যা, সময় বাংলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলা আ’লীগের উদ্যেগে আ’লীগের বর্ধিত সভা ও সদস্য সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে রায়পুর মাচ্ছেন্টস্ একাডেমী মাঠে উপজেলা আ’লীগের এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু। বিশেষ অতিথি হিসেবে সাধারন সম্পাদক এড. নুরুদ্দীন চৌধুরী নয়ন, অধ্যাপক ডাঃ এহসানুল কবির জগলুল, উপজেলা আ’লীগের সধারণ সম্পাদক হাজী ইসমাইল হোসেন খোকন, উপজেলা চেয়ারম্যার আলতাফ হোসেন মাষ্টার, রায়পুর পৌর আ’লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ, সাবেক জেলা আ’লীগের সদস্য ও আ’লীগ নেতা শহীদ উল্লাহ বিএসসি, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহামুদুন্নবী সোহেল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা প্রমুখ।

এছাড়া সভায় রায়পুর উপজেলার ১০টি ইউনিয়ন ও ১ পৌরসভা থেকে সহস্রাধিক আ’লীগের নেতাকর্মীরা উপস্থিত হন। সভা পূর্বে সাবেক উপজেলা আ’লীগের সভাপতি মরহুম তোজাম্মেল হোসেন দুলাল চৌধুরীর সহ প্রয়াত আলীগ নেতাকর্মীদের রুহের মাহফিরাত কামনা করে দোয়া করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন