রায়পুরে দেয়াল চাপায় শিশুর মর্মান্তিক মৃত্যু

Lakshmipur-news-2দেলোয়ার হোসেন মৃধ্যা: সময় বাংলা, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে নির্মানাধীন বাড়ির দেয়ালের নিচে চাপা পড়ে আফছানা আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আলবি (৮) ও রিনা (১১) নামে আরও দু’শিশু আহত হয়েছে। শুক্রবার (০৫ মে) বিকেল সাড়ে ৫টার দিকে পৌর শহরের খেজুরতলা এলাকায় একটি নির্মাণাধীন বাড়ির বাউন্ডারির পাকা দেয়াল ভেঙে পড়লে এ দুর্ঘটনা ঘটে। নিহত আফছানা উপজেলার চরআবাবিল ইউনিয়নের হায়দরগঞ্জ এলাকার রিক্সা চালক দুলাল মিয়ার মেয়ে। তারা খেজুরতলা এলাকায় একটি টিনশেডের বাড়িতে ভাড়া থাকেন। আহত আলবি ও রিনাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আলবির বাম পা ভেঙে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। প্রত্যক্ষদর্শী ও নিহতের মা রোকেয়া বেগম জানান, আফছানা বিকেলে বাসার সামনে কয়েকজন মিলে সঙ্গে খেলা করছিল। এক পর্যায়ে বামনী ইউনিয়নের সাইছা গ্রামের মুসলিম উদ্দিনের নির্মাণাধীন বাড়ির বাউন্ডারির দেয়াল ভেঙ্গে তাদের ওপর পড়ে। পরে এলাকার লোকজন দেয়াল সরিয়ে আফছানাকে মৃত অবস্থায় উদ্ধার করে। অন্য দু’জনকে জীবিত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় কাউন্সিলার মো. আহছান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সৌদি প্রবাসী মুসলিম উদ্দিনের ৫ তলা ভবন নির্মাণ করছেন। নির্মাণ কাজও প্রায় শেষ। বাকি কাজের জন্য আরও বালু এনে বাউন্ডারি দেয়াল ঘেঁষে রেখেছেন।বালুর চাপে দেয়াল ভেঙ্গে পড়ে দুর্ঘটনাটি ঘটে।

রায়পুর থানার উপ-পরির্দশক (এসআই) কবির হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন