রায়পুরে রুস্তম আলী ডিগ্রী কলেজে নবীন বরণ অনুষ্ঠান

Raipur Pic -2দেলোয়ার হোসেন মৃধ্যা, সময় বাংলা, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে বৃহস্পতিবার (০৪আগষ্ট) সকালে রুস্তম আলী ডিগ্রী কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান কলেজ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও রুস্তম আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মামুনুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আলম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শামীম হোসেন, রায়পুর পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন খোকন, রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন, রুস্তম আলী ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা বেল্লাল হোসেন ভূঁইয়া, দাতা সদস্য ইয়াছমিন (সবুজ), রায়পুর পৌর আ’লীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ, ৭নং বামনী ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মুন্সি।

নবীন বরণ অনুষ্ঠানে স্কুলের সকল শিক্ষক ও ৪ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিল। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যেমে অনুষ্ঠান সমাপ্তি করা হয়। 

জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মুগ্ধ হয়ে নবীন ছাত্রছাত্রীদের জন্য ব্যাক্তিগত ফান্ড হতে ২০ হাজার টাকা মিষ্টি খাওয়ার জন্য দেন এবং কলেজ ও সহযোগী প্রতিষ্ঠানগুলোর উন্নয়নে সার্ভিক সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন। পরে তিনি একই এলাকায় শামছুন্নাহার উচ্চ বিদ্যালয়, আল-আরাফাত দাখিল মাদ্রাসা, অক্সফোড কির্ন্ডার গার্ডেন, বামনী ইউপি কার্যালয় ও ইউনিয়ন ভূমি পরিদর্শন করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন