রায়পুরে ১৮ টি প্রতিষ্ঠানে ও ৪ যুবককে দুই লক্ষ টাকা জরিমানা করল ভ্রাম্যমান আদালত

laxmipur7সময় বাংলা, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে বুধবার (০৩ আগষ্ট) সন্ধ্যায় পৌর শহরে প্রাইভেট ক্লিনিক, প্যাথলজি, রাস্তার দু’পাশে অবৈধ দোকান, বেকারীতে ভ্রাম্যমান আদালত পরিচালানা করা হয়। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শামীম হোসেন এ আদালত পরিচালনা করেন। এসময় রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সঙ্গী ফোর্স উপস্থিত ছিলেন।

অভিযানে আদালত ১৮ টি প্রতিষ্ঠানে ও ৪ যুবককে মাদক সেবনের অপরাধে ২ লক্ষ ৩ হাজার ৫ শ টাকা টাকা জরিমানা আদায় করেন। জরিমানকৃত প্রতিষ্ঠানগুলো হলো- স্কয়ার ডায়াগষ্টিক সেন্টার ৪০ হাজার, চিটাগং বেকারী ২০ হাজার, আব্দুর রাজ্জাক ষ্টোর ২ হাজার, শাহদাত পাটওয়ারী ৫ হাজার, জাহাঙ্গীর আলম টেডার্স ১০ হাজার, রুবেল ষ্টোর ৫ হাজার, তসলিম ওয়ার্কসফ ২০ হাজার, বিপুল সূত্রধর ৫ হাজার, শাহাজাহান ৫ শত, শাহাবউদ্দিন ষ্টোর ৫ হাজার, মিজান ষ্টোর ৫ হাজার, শাহ- আলম ফার্ণিসার ১০ হাজার, শহিদউল্যা ১০ হাজার, তোফায়েল ১০ হাজার, তারেক আহাম্মদ ৫ হাজার, সুমন ট্রেডার্স ৫ হাজার ও মাদক সেবনকারী আব্বাসকে ৫ হাজার, আব্দুল মতিন ৫ হাজার, মোঃ শামছু ৫ হাজার, রাজিম ৫ হাজার।

সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শামীম হোসেন বলেন, পৌর শহরে রাস্তার দু’পাশে অবৈধ দোকানের মালামাল রাখা, লাইসেন্স ও প্রশিক্ষিত নার্স ছাড়া ক্লিনিক পরিচালনা করা, বেকারীতে নোংরা পরিবেশ সহ যান চলাচলে বিঘ্ন সৃষ্টি করা ভোক্তা অধিকার আইনে বিভিন্ন প্রতিষ্ঠান জরিমানা করা হয়। জনমানুষের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন